Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ার জনপ্রিয় ড্রামা সিরিয়ালে বাংলাদেশী সজল

অনলাইন প্রতিবেদক, ২০ জুলাই ২০১৩:

602999_514123541992545_1409447984_nকোরিয়ার একটি জনপ্রিয় ড্রামা সিরিয়ালে অভিনয় করেছেন বাংলাদেশী সজল। ‘Rude Miss Young-Ae’ (막돼먹은 영애씨) এর ১২ তম সিজনে সজল অভিনয় করছেন। গত বৃহস্পতিবার ড্রামাটির ১২ সিজনের প্রথম পর্ব শুরু হয়েছে। প্রতি বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে টিভিএন (tvN) চ্যানেলে জনপ্রিয় এই ড্রামা সিরিয়ালটি প্রচারিত হচ্ছে। ২০০৭ সালে কোরিয়ার জনপ্রিয় এই ড্রামা সিরিয়ালের প্রথম সিজন শুরু হয়।

chardike-ad

ড্রামাটিতে সজল একজন বিদেশী শ্রমিকের অভিনয় করেছেন। যেখানে সজলকে দেখানো হয়েছে একজন বিদেশী হয়েও কোরিয়ানদের চেয়ে সে ভাল কাজ করে, কোরিয়ান ভাষায় পারদর্শী, কোরিয়ান খাবার খেতে পছন্দ করে। কোন ড্রামা সিরিয়ালে সজল এই প্রথম অভিনয় করলেও এর আগে কয়েকটি কোরিয়ান সিনেমা এবং বিজ্ঞাপনে কাজ করেছেন। ২০১১ সালে ‘সোরি’ (বাংলা অর্থ শব্দ) এ প্রথমবারের মত মূল চরিত্রে কোন কোরিয়ান মুভিতে অভিনয় করেন। ২০১২ সালে জুংআং বিশ্ববিদ্যালয় নির্মিত একটি শর্ট ফিল্মে অভিনয় করেন যা বুসান ফিল্ম ফেস্টিভালে পুরস্কারও পেয়েছে। আরেকটি মুভি এখনো মুক্তির অপেক্ষায়।

২০১০ সালের নভেম্বরে কোরিয়া আসে সজল। অভিনয়ের চেয়ে ক্রিকেটের প্রতি প্রচন্ড আগ্রহ ছিল ১৯ বছর বয়সী সজলের। কোরিয়া আসার পর থেকেই সজল কোরিয়া ক্রিকেট লিগে নিয়মিত খেলে আসছিলেন। তবে কোরিয়ায় ক্রিকেটের জনপ্রিয়তা না থাকায় অনেকটাই অভিনয়ের দিকে ঝুকে পড়েন সজল।

35453_513995308672035_398616767_n
বাংলা টেলিগ্রাফকে সজল জানান ‘পড়াশোনার পাশাপাশি অভিনয়টা চালিয়ে যেতে চাই। অভিনয়কে পেশা হিসেবে নিতে চাই। জানালেন ফ্রীপোর্টের পরিচালক মাহবুব আলমের প্রতি কৃতজ্ঞতা। ‘মাহবুব ভাইয়ের কারণেই আমার এতদূর আসা সম্ভব হয়েছে। তিনি আমাকে সবসময় সাহস জুগিয়েছেন,অনুপ্রেরণা দিয়েছেন’।

সজল ভবিষ্যত সাফল্যের জন্য বাংলা টেলিগ্রাফের পাঠকদের কাছে দোয়া চেয়েছেন।