Search
Close this search box.
Search
Close this search box.

চীনে সবচেয়ে জনপ্রিয় কোরিয়ান অভিনেতা লি মিন হো

অনলাইন প্রতিবেদক, সিউল, ১৮ মার্চ ২০১৪:

হালিউড হার্টথ্রব লি মিন হো সম্প্রতি চীনে পরিচালিত এক দর্শক জরিপে সবচেয়ে জনপ্রিয় কোরিয়ান অভিনেতার স্বীকৃতি পেয়েছেন। গত ডিসেম্বরে শেষ হওয়া টিভি সিরিয়াল ‘দ্য হেয়ার’-এ কিম তান চরিত্রটির জন্য তিনি ৫ লক্ষ ১০ হাজার ৭৬৪টি ভোট পান যা ছিল মোট ভোটের ৩৭ শতাংশ। চীনা শোবিজ পোর্টাল কুগো.কম চীনে জনপ্রিয় হওয়া কোরিয়ান টিভি সিরিজগুলোর উপর ভিত্তি করে ‘মোস্ট বিলাভড হালিউড স্টারস’ শীর্ষক এ জরিপের আয়োজন করে।

chardike-ad

20110808_lee_minho_02৪ লক্ষ ৬৯ হাজার ৯৪৮ ভোট পেয়ে ২য় হন কিম সু হিউন। তিনি ‘মাই লাভ ফ্রম দ্য স্টার’-এ দো মিন জুন চরিত্রে অভিনয়ের জন্য মনোনয়ন পান। তৃতীয় জাং কুন সুক পেয়েছেন ১ লক্ষ ৫৯ হাজার ৯৪০ ভোট।

এছাড়া লি জং সুক ৮৬ হাজার ৭৭১ ভোট ও কিম উও বিন ৫৬ হাজার ৯৮২ ভোট পেয়েছেন। কোরিয়ান পপ গ্রুপ জেওয়াইজে মেম্বার পার্ক ইয়ো ছুন পান ১৭ হাজার ২৭৮ ভোট।

২০১১ সালে ‘সিটি হান্টার’ দিয়ে ছোট পর্দায় আলো ছড়ানো হালিউড সেনসেশন লি মিন গেলো বছর ‘দ্য হেয়ার’-এর জন্য ব্যাপকভাবে দর্শক সমাদৃত হন। লির এজেন্সীর ভাষ্যমতে তাঁর ওয়েইবিও একাউন্টে ২ কোটিরও বেশী চীনা ফলোয়ার আছেন। লি মিনের অফিশিয়াল ফেসবুক পেইজটিতেও ‘লাইক’ দিয়েছেন ১ কোটি ৩০ লাখ মানুষ।