Search
Close this search box.
Search
Close this search box.

বিসিকে’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

10525099_10203093454591117_2097427680_nপবিত্র রমজানের শিক্ষা নিয়ে সারাবছর নিজেদেরকে খারাপ কাজ থেকে বিরত রাখতে হবে। আল্লাহ’র ইচ্ছায় যেমন আমরা রোজা রেখেছি তেমনি আল্লাহ তায়ালাকে খুশি করার জন্য ভাল কাজ করব এবং আল্লাহ তায়ালাকে ভয় করে যত বাধাই আসুকনা কেন খারাপ কাজ থেকে বিরত থাকব। গতকাল সিউলের ইথেউওনে বিসিকে আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বিসিকে সভাপতি আবুবকর সিদ্দিকের সভাপতিত্বে মাহফিলের প্রধান অতিথি ছিলেন সিউলস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মোহাম্মদ এনামুল কবীর। বিসিকে সাধারণ সম্পাদক এম এন ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিসিকে সাংস্কৃতিক উপকমিটি’র প্রধান মিজানুর রহমান।

মাহফিলে রমজান মাসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন আনিয়াং সসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমান এবং আনসান মসজিদের ইমাম মুফতি মমতাজুল হক।

chardike-ad

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এম জামান সজল, মনির হোসাইন, ছোটন আহমেদ, মোহাম্মদ হোসাইন, ডঃ হিজবুল ইসলাম, মনিরুজ্জামান মিলন, আব্দুল খালেক, আকিল উদ্দিন আহমেদ, সাইফুল করিম। এছাড়া বাংলাদেশ দুতাবাসের কাউন্সিলর খন্দকার মাসুদুল আলম, বাংলাদেশ দুতাবাসের প্রথমসচিব মোঃ জাহিদুল ইসলাম ভুঁইয়া মাহফিলে উপস্থিত ছিলেন।