Search
Close this search box.
Search
Close this search box.

‘সে আসলেই একটা ব্যাডা’

শামীম ওসমানের প্রশংসা করে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, সে কেবল লম্বা-চম্বাই নয়, আসলেই সে একটা ব্যাডা। ব্যাডার ঘরের ব্যাডা। প্রতিমন্ত্রী চুন্নু বলেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগের নাম যতদিন থাকবে, ওসমান পরিবারের নাম ততোদিন শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হবে। এই ওসমান পরিবারের সন্তান শামীম ওসমান।

chunnoআজ সোমবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইল হাসপাতাল রোডে খান ব্রাদার্স কমার্শিয়াল কমপ্লেক্স নামের একটি বহুতল বাণিজ্যিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

chardike-ad

সরকারে শামীম ওসমানের প্রভাবের বিষয়টি বুঝাতে গিয়ে চুন্নু বলেছেন, সে মন্ত্রী না হলেও ২/৪টা মন্ত্রীর ক্ষমতা তার আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শামীম ওসমানের আনুগত্যের ধারণা দিতে গিয়ে চুন্নু বলেন, ‘প্রধানমন্ত্রী যদি বলেন, শামীম তুই আগুনে এহন ঝাঁপ দে, সে নিঃশর্তভাবে আগুনে ঝাঁপ দেবে। শামীম ওসমানের মতো এমন একজন মানুষ যদি আমার পাশে থাকে তাহলে অবশ্যই আমার ভাল হবে।’

প্রতিমন্ত্রী চুন্নু জাতীয় পার্টির নেতা হলেও তিনি পুরো বক্তৃতায় কেবল আওয়ামী লীগের প্রশংসা করেন। তিনি সরকারে জাতীয় পার্টির অংশগ্রহণের বিষয়ে বলেন, বর্তমানে আমাদের জাতীয় পার্টি বিরোধীদল এবং আওয়ামী লীগ সরকারি দল। জাতীয় পার্টি সমঝোতার মাধ্যমে সরকারে রয়েছে। বাংলাদেশের সংবিধানে কোথাও লেখা নেই যে, বিরোধী দলে থাকলে সরকারের মন্ত্রী হতে বাধা আছে। শীর্ষ নিউজ।