Search
Close this search box.
Search
Close this search box.

ফেসবুকে সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদ কারা!

RONALDOজনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে কোন ক্রীড়াবিদ কতটা জনপ্রিয় তা নিয়ে সম্প্রতি সমীক্ষা চালায় একটি মার্কিন পত্রিকা। দেখে নিন আপনার পছন্দের ক্রীড়া ব্যক্তিত্বের নাম সেই তালিকায় কত নম্বরে রয়েছে।

ফেসবুকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়াল মাদ্রিদের হয়ে খেলা এই পর্তুগিজ তারকার ফেসবুক ভক্তের সংখ্যা দশ কোটিরও বেশি৷ টুইটারে তার ফলোয়ার্স প্রায় তিন কোটি। পত্রিকা বলছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াতারকা রোনাল্ডোই।

chardike-ad

আর্জেন্টেনীয় ফুটবল তারকা লিওনেল মেসি গত বছর ফিফার বিশ্বসেরা খেতাব হারিয়েছেন রোনাল্ডোর কাছে। ফেসবুকেও মেসিকে পিছনে ফেলে দিয়েছেন রোনাল্ডো। মেসির ভক্তের সংখ্যা সাড়ে সাত কোটির কাছাকাছি।

রোনাল্ডো বা মেসির পর্যায়ে না পৌঁছালেও দ্রুত এগিয়ে যাচ্ছেন আর এক ব্রাজিলিয় তারকা নেইমার৷ ২২ বছর বয়সি এই ব্রাজিলীয় ফুটবল তারকার ভক্তের সংখ্যা প্রায় পাঁচ কোটি। টুইটারে চতুর্থ জনপ্রিয় ক্রীড়াবিদ তিনি। ইনস্টাগ্রামেও চড়চড় করে ফলোয়ার্স বাড়ছে নেইমারের।

প্রথমে খারাপ ফর্ম, আর এখন চোটের কবলে৷সময়টা খারাপ যাচ্ছে বিশ্বকাপ জয়ী জার্মান দলের তারকা ওজিলের। স্বস্তি দিয়েছে ফেসবুক। তার ভক্তের সংখ্যা প্রায় তিন কোটি, টুইটারে প্রায় ১ কোটি৷

বিশ্বের সবচেয়ে দ্রুততম মানুষ বলা হয় যাকে সেই বোল্ট অনলাইন জগতে বেশ পিছিয়ে। ফেসবুকে তার ভক্তের সংখ্যা মাত্র ১৬ মিলিয়ন! আর টুইটারে সাড়ে তিন মিলিয়নের মতো৷
কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। এ কথা একশোভাগ খাঁটি ডেভিড বেকহ্যামের ক্ষেত্রে। ফেসবুকে পাঁচ কোটি ভক্ত রয়েছে তার৷- ওয়েবসাইট।