Search
Close this search box.
Search
Close this search box.

ফেসবুকের কল্যাণে বিনা খরচে ইউরোপ ভ্রমণের সুযোগ!

facebook

বিনা পয়সায় ইউরোপে ছুটি কাটাতে চান? তাহলে আর দেরি না করে ফেসবুকের বন্ধুর সংখ্যা বাড়িয়ে নিন। এই বন্ধুদের সাহায্যেই আপনি ইউরোপ ট্রিপে পেয়ে যেতে পারেন দারুণ ছাড়।

chardike-ad

স্টাকহোমের বিলাসবহুল হোটেল নরডিয়াক লাইট ‘থ্যাঙ্কস গিভিং ডে’ উপলক্ষ্যে এমন ছাড় দিয়েছ। ফেসবুকে আপনার বন্ধুর সংখ্যা, ফলোয়ার ও লাইকের সংখ্যাই আপনাকে এই দুর্দান্ত ছাড় পাইয়ে দেবে। এই অফারে আপনি সাতদিন সাত রাত এই হোটেলে বিনা পয়সায় থাকার সুযোগও পেয়ে যেতে পারেন৷

হোটেল নরডিয়াক লাইট জানিয়েছেন, ফেসবুকের বন্ধু সংখ্যা দু’হাজার ছাড়ালেই যে কেউ এই হোটেলে সাতদিন নিখরচায় থাকতে পারবেন। সাধারনত এই পাঁচ তারকা হোটেলে একরাত থাকার ২৩০ পাউন্ড। ইনস্টাগ্রাম পেজে একলক্ষ ফলোয়ার আসে ফেসবুক পেজে সমানসংখ্যক লাইক থাকলেও এই অফারটি প্রযোজ্য।

যারা ফেসবুকে ততটাও জনপ্রিয় নন তারা একেবারেই হতাশ হবেননা৷ আপনাদের জন্যেও আছে বেশ কিছু অফার৷ ফেসবুকে পাঁচ’শ বন্ধু থাকলেও এই হোটেলে ঘরভাড়া আপনি পেয়ে যাবেন ৫ শতাংশ ছাড়৷ বন্ধুর সংখ্যা হাজার হলে পেয়ে তাবে ১০ শতাংশ ও দেড়হাজার হলে পাবেন ১৫ শতাংশ ছাড়৷ আর মেরেকেটে বন্ধুর সংখ্যা দু’হাজার ছাড়ালে গোটা ১৬ আনাই ছাড় হিসেবে পেয়ে যাবেন।

সৌজন্যেঃ বাংলাদেশ প্রতিদিন