Search
Close this search box.
Search
Close this search box.

চমক নিয়ে আসছেন পড়শী

porshiশুরু থেকেই অ্যালবামের বাইরেও প্লেব্যাক, স্টেজ ও টিভি লাইভে সমান ব্যস্ত পড়শী। যে কয়টি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে তার প্রায় সব ক’টিই ছিল ব্যয়বহুল ও চমকে পরিপূর্ণ। সব মিলিয়ে চলতি প্রজন্মের মধ্যে অনেকটা রাতারাতি তারকা খ্যাতি পেয়ে যান পড়শী।

তবে সেই খ্যাতির জলে গা ভাসিয়ে দেননি তিনি। এগিয়ে চলেছেন নিজস্ব গতিতে। একদমই তাড়াহুড়ো নেই তার। এরই মধ্যে তিনটি একক প্রকাশ হয়েছে পড়শির। এর সবক’টিই ব্যবসায়িক দিক থেকে সফল।

chardike-ad

বর্তমানে স্টেজ শো নিয়েই বেশি ব্যস্ত এ গায়িকা। দেশের বিভিন্ন স্থানে শো করছেন। সম্প্রতি তার ক্যারিয়ারে আরও একটি সফলতার পালক যুক্ত হয়েছে। বিশ্বের জনপ্রিয় ভিডিও হোস্টিং সাইট ‘ভেভো’তে পড়শির ‘শুধু তোরে’ গানটি আপলোড হয়েছে। এটি ‘পড়শী-টু’ অ্যালবাম থেকে নেয়া। তার সঙ্গে গানটি গেয়েছেন জুয়েল মোর্শেদ। অন্যদিকে ‘মেন্টাল’ নামক একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ও করছেন তিনি। এর আগে বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেলেও এবারই প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন পড়শী।

শুধু তাই নয়, এ ছবিতে ভারতের শানের বিপরীতে প্লেব্যাকও করেছেন তিনি। সব মিলিয়ে ভীষণ ব্যস্ত এখন তিনি। অতি সম্প্রতি ‘সুইটহার্ট’ ছবিতে হৃদয় খানের সঙ্গে প্রথমবারের মতো প্লেব্যাক করেছেন এই সংগীত তারকা। সব মিলিয়ে বছরের শুরুতে ভাল চমক দেখিয়েছেন তিনি।

তবে এখানেই শেষ নয়, এ বছর আরও কিছু চমক দিতে যাচ্ছেন এ শিল্পী। এর মধ্যে নিজের নতুন এককের কাজ শুরু করেছেন। বছরের মাঝামাঝি সময়ে এটি প্রকাশের কথা রয়েছে। পাশাপাশি দেশের গানের একটি ব্যয়বহুল মিউজিক ভিডিও করছেন। গানটির সুর-সংগীত করেছেন ও তার সঙ্গে গেয়েছেন ইমরান। চন্দন চৌধুরীর পরিচালনায় বান্দরবান, খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে বড় আয়োজনে এই ভিডিওর কাজ শেষ হয়েছে।

প্লেব্যাকেও কিছু চমক দিতে যাচ্ছেন পড়শি। তবে সে বিষয়ে এখনই বলতে চাচ্ছেন না। সব মিলিয়ে অবরোধ-হরতালে গত একটি মাস জর্জরিত থাকলেও সংগীতাঙ্গনে আশার আলো হয়ে দেখা দিয়েছে পড়শির কার্যক্রম।

এ বিষয়ে তিনি বলেন, এ বছরের শুরুটা অনেক ভাল হয়েছে আমার। প্লেব্যাক, অ্যালবাম, মিউজিক ভিডিও, ভেভোতে স্থান করে নেয়া প্রভৃতি বিষয়গুলোকে অর্জন মনে করছি। তবে শ্রোতাদের জন্য আরও চমক থাকছে সামনে।