Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ায় ২ দিনের ব্যবধানে ৬ জনকে গুলি করে হত্যা, খুনিদের আত্মাহুতি

দক্ষিণ কোরিয়ার নামইয়াংয়ের হোয়াসংয়ে জনৈক বন্দুকধারী একটি বাড়িতে তিনজনকে গুলি করে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে। কোরিয়ান সময় শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

korea_murder_hoaseongএ ঘটনায় নিহতরা হচ্ছেন খুনী জন (৭৫), তার বড় ভাই ও ভাবী এবং খবর পেয়ে ঘটনাস্থলে আসা স্থানীয় পুলিশ স্টেশনের প্রধান।

chardike-ad

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বার্তা সংস্থা ইয়নহাপ জানায়, সকালে জন ও তার ভাবীকে বাড়ির সামনে তর্ক করতে দেখা যায়। একসময় ভদ্রমহিলা বাড়ির ভিতরে ঢুকে গেলে জনও তার পিছু নিয়ে বাড়িতে ঢোকে। এর মিনিটখানেক বাদেই দুটো গুলির শব্দ শোনা যায়।

গুলির আওয়াজের পরপরই নিহত দম্পতির পুত্রবধু বাড়ির দোতালা থেকে লাফিয়ে পরে পুলিশ ডাকার জন্য ওই প্রত্যক্ষদর্শীর কাছে অনুনয় করতে থাকেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় পুলিশ স্টেশনের প্রধান। তিনি জনকে বের হয়ে আত্মসমর্পণের আহ্বান জানালে জন তাতে অস্বীকৃতি জানায়। এ সময় ওই পুলিশ কর্মকর্তা একটা টেজার গান (বৈদ্যুতিক শক বন্দুক) নিয়ে বাড়ির ভিতরে প্রবেশের চেষ্টা করলে জন তাকেও গুলি করে। এর খানিক বাদে জন নিজেও আত্মহত্যা করে।

প্রতিবেশীদের সাথে কথা বলে পুলিশ জানায় জন প্রায়ই মদ্যপ অবস্থায় এ বাড়িতে এসে বড় ভাইয়ের কাছে টাকা দাবী করত। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত।

প্রসঙ্গত, সেজংয়ে জনৈক বন্দুকধারী কর্তৃক তিনজন খুন ও ওই বন্দুকধারীর আত্মাহুতির ঘটনার মাত্র দু’ দিনের মাথায় এই ঘটনা ঘটলো।