Search
Close this search box.
Search
Close this search box.

বাড়ি কিনলে বউ ফ্রি!

free-wife-with-houseবাড়ি কিনলে বউ ফ্রি! কি বিশ্বাস হচ্ছে না তো। আসলে আমাদের আশেপাশে এমন সব ঘটনা ঘটে থাকে যা এতটাই আজব ধরনের যে মাঝে মাঝে তো বিশ্বাসই হতে চায় না। তবে সত্যিই সত্যিই এমনটা হয়েছে কিন্তু।

ইন্দোনেশিয়ায় এ ঘটনা ঘটেছে কিছু দিন আগে। দেশটির সেলেমনের বাসিন্দা ইউনা লিনা খবরের কাগজে একটি বিজ্ঞাপন দেন। বিজ্ঞাপনটিতে লেখা ছিল ‘আপনি যদি এ প্রপার্টি কেনেন, তবে স্ত্রী ফ্রি পাবেন। আর এ বিজ্ঞাপন প্রকাশিত হবার পর সাড়া পড়ে যায় সারা ইন্দোনেশিয়ায়।

chardike-ad

lina-house৪০ বছর বয়সী এ মহিলার কয়েক বছর আগে স্বামী মারা যাবার পর থেকেই তার পক্ষে সুবিশাল বাড়ির দেখভাল করা আর সম্ভব হয়ে উঠছিল না। আবার একাকীত্বও ঘিরে ধরছিল তাকে।

এদিকে ইউনার এক বন্ধু ছিলেন রিয়েল এস্টেট এজেন্ট। সে বন্ধুই মূলত তাকে এমন বিজ্ঞাপন দেয়ার পরামর্শ দেন। তাদের লক্ষ্য ছিল কম সময়ে অনেকেই যাতে বাড়িটির বিষয়ে জানতে পারেন এবং তাড়াতাড়ি কেউ রাজি হয়ে যায় বাড়িটি কিনতে। আর ঘটেছিলেও তেমনটা।

lina-into-houseবিজ্ঞাপনটি প্রকাশিত হবার পর দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল সারা ইন্দোনেশিয়ায়।

ইউনা স্বপ্নেও ভাবেননি যে এতটা জনপ্রিয়তা পাবে তার দেয়া বিজ্ঞাপন। তিনি জানান, আমি এক বন্ধুকে বলেছিলাম এমন যদি কেউ থাকে যিনি জীবনসঙ্গী খুঁজছেন এবং একই সঙ্গে একটা বাড়ি কেনার কথাও ভাবছেন, তবে তিনি আমাকে যেন জানান।

lina-inside-houseএদিকে এমন বিজ্ঞাপন প্রকাশিত হবার পর অনেকেই ইউনার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে আসে। কিন্তু কাউকেই যেন ঠিক পছন্দ হচ্ছিল না তার। এদের মধ্যে একজনকে প্রথম দেখাতে এতটাই পছন্দ হয়ে যায় যে তার সঙ্গেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন ইউনা।

এইভাবে মজা করে দেয়া বিজ্ঞাপন দিয়ে শুরু হওয়া গল্প শেষ হয় সুন্দর এক প্রেম কাহিনিতে এসে।