Search
Close this search box.
Search
Close this search box.

ফেঁসে যাচ্ছেন শ্রীনিবাসন

Sreneনিজের ক্ষমতা টিকিয়ে রাখতে এমন কোন কাজ নেই করেননি বিসিসিাআই- এর সাবেক চেয়ারম্যান নারায়ণস্বামী শ্রীনিবাসন। তাকে ধরার মত কোন রাস্তা খোলা রাখেননি তিনি। তাকে ধরতে গিয়ে ফেঁসেছেন তার মেয়ে জামাই গুরুনাথ মায়াপ্পন।

তবে সহজেই আর পার পাচ্ছেন না শ্রীনিবাসন। এবার তার বিপক্ষে অভিযোগ উঠেছে, বিসিসিআইর ওপর গোয়েন্দাগিরিও চালাতেন তিনি। আর এজন্য তিনি ভাড়া করেছিলেন লন্ডনভিত্তিক একটি প্রতিষ্ঠানকে। আর এই অপকর্ম করেছেন বিসিসিআইর ফান্ডের টাকা খরচ করেই।

chardike-ad

ভারতীয় শীর্ষস্থানীয় পত্রিকা টাইমস অফ ইন্ডিয়া জানায়, শ্রীনিবাসন বিসিসিআই’র কর্মকর্তাদের ওপর গুপ্তচরবৃত্তির জন্য ১৪ লাখ রূপি ব্যয় করেছেন বিসিসিআইর ফান্ড থেকেই। এ অর্থের বিনিময়ে ব্রিটিশ ওই গোয়েন্দা সংস্থাটি বিসিসিআই কর্মকর্তাদের ফোনে আড়িপাতা ও ই-মেইলে নজরদারির কাজও করতো।

তবে শ্রীনিবাসনের এ ঘটনা ফাঁস হয়ে যাওয়ার পর তোলপাড় শুরু হয়েছে ভারতীয় ক্রিকেটে। ধারণা করা হচ্ছে, এবার সত্যি সত্যিই ফেঁসে যাচ্ছেন বিতর্কিত এবং দুর্নীতিবাজ এই ব্যাক্তি। এ ঘটনায় ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে একটি তদন্ত কমিটি গঠন করা যাচ্ছে, যার নেতৃত্বে থাকবেন নতুন সচিব অনুরাগ ঠাকুর।