Search
Close this search box.
Search
Close this search box.

খালেদা জিয়াকেও জেলে যেতে হবে : এরশাদ

ersadজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সারা দেশে এক দুর্বিষহ অবস্থা বিরাজ করছে। প্রতিদিন মানুষ খুন হচ্ছে। নারী-শিশু কেউ রেহাই পাচ্ছে না। এই অস্বাভাবিক পরিস্থিতি থেকে মানুষ পরিত্রাণ চায়। তিনি বলেন, জাপার ওপর অনেক অত্যাচার-নির্যাতন হয়েছে। যারা নির্যাতন চালিয়েছে তাদেরও আজ সেই পরিণতি বরণ করতে হচ্ছে। আজ খালেদা জিয়াকে বিচারের সম্মুখীন হতে হচ্ছে। তাকেও জেলে যেতে হবে। তার দলের আজ সাংগঠনিক শক্তি নেই। এই দলের সামনে অন্ধকার।

শনিবার বনানীর কার্যালয়ে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে ঈদ-উত্তর মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের সভাপতিত্বে এ সভায় মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু ও কালীগঞ্জ উপজেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক আবু জাফর রিপনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

chardike-ad

এরশাদ বলেন, সন্ত্রাস-দুর্নীতি-দুঃশাসনের হাত থেকে দেশকে রা করতে জাতীয় পার্টিই এখন একমাত্র বিকল্প। জনগণ আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। তাই দেশ ও জাতির প্রত্যাশা পূরণের জন্যই সংগঠনকে শক্তিশালী করে আগামী নির্বাচনে ন্যূনতম ১৫১ আসন টার্গেট করে আমাদের অগ্রসর হতে হবে। তিনি আগামী ছয় মাসের মধ্যে জাপার তৃণমূল পর্যায়ের সম্মেলন করে সংগঠনকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।