Search
Close this search box.
Search
Close this search box.

প্রস্তুতি ম্যাচে আজ মাঠে নামছে দ. আফ্রিকা

bangladesh-southafricaফতুল্লায় বিসিবি একাদশের বিপক্ষে আজ টি-২০ প্রস্তুতি ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সফর শুরু করবে দক্ষিণ আফ্রিকা। ম্যাচটি শুরু হবে বেলা ১টায়।

টানা দুদিন অনুশীলন করে আজ প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে তারা। বাংলাদেশে এসেই টি ২০ অধিনায়ক ফাফ ডু প্লেসিস বলেছেন, এখানে আমাদের বড় চ্যালেঞ্জ গরম আবহাওয়া। আজ প্রস্তুতি ম্যাচ খেলে সফরকারী দল কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করবে।

chardike-ad

বিসিবি একাদশের নেতৃত্ব দেবেন বাংলাদেশের টেস্ট দলের ওপেনার ইমরুল কায়েস। বিশ্বকাপে ইনজুরিতে পড়ে জাতীয় দলের বাইরে থাকা এনামুল হকও রয়েছেন এই দলে। আবদুর রাজ্জাককেও বিসিবি একাদশে রাখা হয়েছে। যিনি এখন জাতীয় দলের বাইরে। শৃংখলা ভঙ্গের জন্য বিশ্বকাপ থেকে দেশে ফেরত পাঠানোর পর আল-আমিন হোসেন এখনও জাতীয় দলে সুযোগ পাননি। তিনিও রয়েছেন এই দলে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভালো করলে তাদের কেউ কেউ ওয়ানডে বা টেস্ট দলে সুযোগ পেতে পারেন।

বিসিবি একাদশ :
ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক বিজয়, রনি তালুকদার, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল হাসান, সৈকত আলী, শুভাগত হোম, আবদুর রাজ্জাক, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, আবুল হাসান ও কামরুল ইসলাম রাব্বি।