Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে নিয়ে মুখ খুললেন রুবেল

Rubel Hossainচিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপি ও ক্রিকেটার রুবেলকে নিয়ে কম জল ঘোলা হয়নি। হ্যাপির করা মামলায় কারাবাসও করতে হয়েছে ক্রিকেটার রুবেলকে। কিন্তু এক সময় তিনি সব অভিযোগ থেকে মুক্তি পান। দেশের হয়ে বিশ্বকাপ খেলতে যান। নিজের নামের প্রতি সুবিচার করে হয়ে ওঠেন বিশ্বকাপের হিরো। এরপরও থেমে থাকেনি হ্যাপি-রুবেলের বিষয়ে আলোচনা-সমালোচনা। এই ঘটনার পর পরই রুবেল হোসেনের পরিবার মেয়ে দেখে। মেয়ে পছন্দও হয়। বিয়ের বিষয়ে কথাবার্তা এগোয়।

কিন্তু রুবেল কখনো বিয়ে নিয়ে মুখ খোলেননি। অবশেষে মুখ খুলেছেন বাংলাদেশ দলের এই পেসার। জানিয়েছেন সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

chardike-ad

এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাতকালে বিয়ের বিষয়ে রুবেল বলেন, ‘এখন বিয়ে নিয়ে তেমন কিছু ভাবছি না। সবকিছু ঠিক থাকলে আগামী বছর বিয়ে করা হবে। এবং সেটা পরিবারের পছন্দের পাত্রীকেই।’

অনেকেই রুবেলকে নিয়ে স্বপ্ন দেখে। স্বপ্নের জাল বোনে জীবনসঙ্গী হিসেবে পেতে। এ বিষয়ে রুবেল বলেন, ‘আমাকে নিয়ে অনেকেই অনেক ধরনের স্বপ্ন দেখতে পারেন। সেই স্বপ্নকে আমি শ্রদ্ধা করি। তবে আমি আমার বাবা-মা`র স্বপ্নকে বেশি শ্রদ্ধা করি, সম্মান করি।’

বিতর্ক আর সমালোচনা সম্পর্কে নিজের অবস্থান পরিস্কার করে রুবেল বলেন, ‘আমার সম্পর্কে অনলাইনে অনেক কিছু লেখা-লেখি হয়েছে। কিন্তু কারা এগুলো করছে আমি তাদের সম্পর্কে কিছুই জানি না, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আমরা ক্রিকেটার, সেলিব্রেটি, আমাদের নিয়ে অনেকেই অনেক ধরনের কথা বলবেন। কি হয়েছে বা কি হয়নি এগুলো সম্পর্কে এখন সাধারণ মানুষ সবকিছুই জানে। আমাকে শুধু হয়রানি করা হচ্ছে, এছাড়া আর কিছুই না।’(রাইজিংবিডি)

এরকম আরো কিছু নিউজঃ


 ## রুবেলের কাছে হ্যাপির খোলা চিঠি

## আইয়ুব বাচ্চুর গানে মঞ্চ মাতালেন রুবেল

## টিভিতে রুবেল সর্ম্পকে যা বললেন হ্যাপি

## হ্যাপি রুবেলের শেষ ফোনালাপ

## রুবেল-হ্যাপির প্রেমালাপ