Search
Close this search box.
Search
Close this search box.

সৌদি ভিসা বাতিল, ঈদের আগেই কামরুলকে আনা হবে

kamrulসিলেট সদর উপজেলার কুমারগছাও বাস কুমারগাঁওয়ে চোর সন্দেহে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যার ঘটনায় সৌদি আরবে আটক হওয়া আসামি কামরুল ইসলামকে ঈদের আগেই ফিরিয়ে আনা সম্ভব হবে বলে আশা করছে পুলিশ। তবে সেখানে ঈদের ছুটি শুরু হওয়ায় তাকে ফিরিয়ে আনার বিষয়টি একটু ধীর গতিতে এগুচ্ছে।

জালালাবাদ থানার ওসি আকতার হোসেন বলেন, সৌদিতে আটক কামরুল এখন সেদেশের ডিবি পুলিশের হেফাজতে রয়েছে। সৌদি সরকার ইতিমধ্যে তার ভিসা বাতিল করে দিয়েছে এখন থাকে ফিরিয়ে আনা সময়ের ব্যাপার মাত্র।

chardike-ad

এসএমপির মূখপাত্র ও এডিসি রহমত উল্লাহ বলেন, তাকে ফিরিয়ে আনার বিষয়টি পররাষ্ট্র মন্ত্রণালয় দেখছে। আমরা ইন্টারপোলের মাধ্যমে একটি চিঠি দেব তার পরই তাকে দেশে ফিরিয়ে দেয়া হবে। তাকে কবে ফিরিয়ে আনা যাবে তা ফরেন পলিসির উপর নির্ভর করছে।

সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান বলেন, সৌদি আরবে ঈদের ছুটি শুরু হয়ে গেছে এবং এজন্য প্রক্রিয়াটা ধীর গতিতে চলছে। তবে আমরা আশাবাদি ঈদের আগেই হয়তো কামরুলকে নিয়ে আসতে পারব।

এদিকে, মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন ও এসএমপির কমিশনার কামরুল আহসান। তাঁরা নিহত রাজনের বাড়িতে গিয়েও তার বাবা-মাকে শান্তনা দেন।

এসময় সিলেট মেট্টোপলিটন পুলিশের পক্ষ থেকে ২০হাজার টাকার আর্থিক অনুদান দেন এসএমপির কমিশনার।