Search
Close this search box.
Search
Close this search box.

সড়ক দুর্ঘটনায় ভারতের ৯ খেলোয়াড়ের মৃত্যু

india-playersউড়িষ্যার সুন্দরগড় জেলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ভারতের ৯ জন কাবাডি খেলোয়াড়ের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ৪টার দিকে ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

উড়িষ্যার পুলিশ জানায়, সুন্দরগড় জেলার সুয়ারাপল্লী গ্রামে এই দুর্ঘটনা ঘটে। একটি কাবাডি টুর্নামেন্টে অংশ নিতে সেন্ধাপুর গ্রাম থেকে মিনি ট্রাকে করে ধুদিগাঁওতে যাচ্ছিলেন খেলোয়াড়রা। সুয়ারাপল্লী গ্রামের একটি সেতু পার হওয়া সময় সেতুটি ভেঙ্গে খেলোয়াড়বাহী মিনিট্রাকটি নিচে পড়ে যায়।

chardike-ad

পুলিশ আরও জানায়, দুর্ঘটনার পরপরই উদ্ধারকাজে এগিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও ৬ জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, সেতু ভেঙ্গে মিনি ট্রাক নিচে পড়ার পরপরই তাদের উদ্ধারে নামে স্থানীয়রা। কিন্তু ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- অভিরাম কালু (৫০), ধরানিধর নায়েক (৬০), চন্দ্র শেখর প্রধান (১৮), গৌরি চন্দ্র কিশান (২২) এবং উমেশ কিশান (২৫)।