Search
Close this search box.
Search
Close this search box.

অন্তঃসত্ত্বা রানীর ছবি প্রকাশ

raniঐশ্বরিয়া রাই বচ্চন, কাজল, শিল্পা শেঠিসহ অনেকের মতো বলিউডে মায়েদের ক্লাবে নাম লেখাতে যাচ্ছেন রানী মুখার্জী। এ খবর জানাজানি হলেও বরাবরই রানী মুখার্জী ও আদিত্য চোপড়া জুটি থেকেছেন মিডিয়ার বাইরে। তবে কোন কারণে তারা মিডিয়া থেকে দূরে ছিলেন সে বিষয়ে কিছু জানা যাচ্ছিল না। এমনকি রানির মা হওয়ার খবরটিও জানা গেছে তার ননদের কাছ থেকে।

বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া রানী মুখার্জীর অন্তঃসত্ত্বা হওয়ার নতুন একটি ছবি প্রকাশ করেছে। এতেই প্রমাণিত হয়েছে অনাগত সন্তানের জন্য মধুর প্রতীক্ষায় অপেক্ষার প্রহর গুনছেন আদিত্য-রানী জুটি।

chardike-ad

সম্প্রতি মুম্বাইয়ের খার এলাকায় ক্লিনিকে স্ত্রীরোগ বিশেষজ্ঞ দেখিয়ে বেরিয়ে যাচ্ছিলেন রানী। ওই  সময় রানীর ছবিটি তোলা হয়। বর্তমানে রানী মুখার্জী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

২০১৪ সালের ২০ মার্চ ইতালিতে বিয়ে করেন আদিত্য চোপড়া-রানী। বলিউডের সবচেয়ে আলোচিত এই বিয়েতে শুধু বর-কনের পরিবার এবং কাছের কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। আর বিয়ের কথাটাও রানী জানান এক  টুইট বার্তায়। আগামী বছর জানুয়ারি নাগাদ আদিত্য চোপড়া ও রানি মুখার্জী তাদে প্রথম সন্তানের মুখ দেখবেন বলে আশা করা যাচ্ছে।