Search
Close this search box.
Search
Close this search box.

আসছে না দক্ষিণ আফ্রিকার নারী দলও

south-africa-women-teamবাংলাদেশের ক্রিকেটের জন্য আরও একটি দুঃসংবাদ। এবার বাংলাদেশ সফর সাময়িকভাবে স্থগিত করলো দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলও। আসন্ন ১৬ অক্টোবর ৫টি ওয়ানডে ও ৩টি টি-২০ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল প্রোটিয়া নারী দলের।

আজ সোমবার এ নিয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান জানিয়েছেন, আগামী ৯ অক্টোবর ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির সভায় নতুন সূচি নিয়ে আলোচনা হবে। এছাড়া এই ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক বক্তব্য জানায়নি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। তবে ইতোমধ্যে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার অফিশিয়াল ওয়েবসাইট থেকে বাংলাদেশ সফরের সূচি সরিয়ে ফেলা হয়েছে।

chardike-ad

এর আগে গত বৃহস্পতিবার বহু জল ঘোলা করার পর খেলোয়াড়দের নিরাপত্তা আশঙ্কায় দুই টেস্ট সিরিজেরর পূর্ব নির্ধারিত সফর সূচি স্থগিত করে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এরপরই আগামী মাসে বিশ্বকাপ বাছাই পর্বের ফিরতি ম্যাচ খেলতে বাংলাদেশে আসতে অসম্মতি জানিয়েছে অস্ট্রেলিয়া ফুটবল দলও। ইতোমধ্যে এ ব্যাপারে ফিফার দ্বারস্থ হয়েছে তারা। এমন প্রেক্ষিতে বাংলাদেশ সফর স্থগিত করল দক্ষিণ আফ্রিকা নারী দলও।