Search
Close this search box.
Search
Close this search box.

বিজয় দিবস উৎযাপন এবং বিসিকে অ্যাওয়ার্ড ২০১৫

bck-logoমহান বিজয় দিবস উৎযাপনের পাশাপাশি ইপিএস কর্মীদের উৎসাহিত করার লক্ষ্যে বিসিকে অ্যাওয়ার্ড প্রদান করবে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (বিসিকে)। আগামী ১৩ ডিসেম্বর সিউলের কেইবি হানা ব্যাংকের হেড অফিসে বর্ণাঢ্য এই আয়োজন করতে যাচ্ছে বিসিকে। বাংলাদেশের রাষ্ট্রদূত জুলফিকার রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পাঁচটি ক্যাটাগরিতে বিসিকে অ্যাওয়ার্ড ২০১৫ প্রদান করা হবে। ক্যাটাগরিগুলো হল কোম্পানী পারফর্মেন্স, বেস্ট রেমিটেন্স সেন্ডার, বেস্ট নিয়োগকারী, ই-৯ভিসা থেকে ই-৭ ভিসাপ্রাপ্ত এবং বেস্ট ইপিএস কমিটমেন্ট। খুব শীঘ্রই বিজ্ঞপ্তির মাধ্যমে অ্যাওয়ার্ডের আবেদন আহবান করা হবে বলে জানিয়েছে বিসিকে।

chardike-ad

বিজয় দিবসের আলোচনা সভা শেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলাদেশ থেকে ক্লোজআপ ওয়ান তারকা রিংকু, চ্যানেল আই সেরাকন্ঠ লুইপা, কোরিয়ার জনপ্রিয় শিল্পী আশুতোষ অধিকারীসহ বাংলাদেশ এবং কোরিয়ায় শিল্পীরা প্রবাসী দর্শকদের সংগীত উপহার দিবেন।

এছাড়া র‍্যাফেল ড্র’র ব্যবস্থা করেছে আয়োজকরা। দশ হাজার উওন দিয়ে কুওন কিনে যেকেউ জিতে নিতে পারেন ইনছন-ঢাকা এয়ার টিকেটসহ বিভিন্ন পুরস্কার।

বিজয় দিবস উৎযাপন এবং বিসিকে অ্যাওয়ার্ড ২০১৫ আয়োজনে সার্বিক সহযোগিতায় থাকছে বাংলাদেশ দূতাবাস। স্পন্সর হিসেবে থাকবে কেইবি ব্যাংক, এস এন ফুড, গ্যাঞ্জেস ইথেউওন, এম এস ট্রাভেলস, প্রাইম ট্রাভেলস, জাফরান রেস্টুরেন্ট, ধাঁনসিডি রেস্টুরেন্ট এবং আরইসি লিমিটেড। মিডিয়া পার্টনার হিসেবে পুরো আয়োজনে থাকবে বাংলাভিশন, বাংলা টেলিগ্রাফ এবং আল কোরিয়া।