Search
Close this search box.
Search
Close this search box.

‘মাশরাফি’র মোড়ক উন্মোচন

masrafiবাংলাদেশের সীমিত ওভার ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জীবন উপন্যাসের মতোই ঘটনাবহুল ও রোমাঞ্চকর। তার সেই ঘটনাবহুল জীবনের আখ্যান নিয়ে প্রকাশিত হয়েছে দৈনিক ইত্তেফাকের ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায় রচিত ‘মাশরাফি’।

সোমবার  খুলনার সিটি ইন হোটেলে সকাল ১১টায় জাতীয় দলের ক্রিকেটারদের উপস্থিতিতে বইয়ের মোড়ক উন্মোচন করেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাতুরুসিংহে এবং মাশরাফির বাবা-মা। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাশরাফির পরিবারের অন্যান্য সদস্যরা।

chardike-ad

অনুষ্ঠানে জাতীয় দলের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। এ ছাড়া জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনসহ সাবেক ক্রিকেটাররা অংশ নেন অনুষ্ঠানে। ক্রীড়া সাংবাদিক আরিফুল ইসলাম রনির সঞ্চালনায় এই অনুষ্ঠানটি  অনেকটাই ঘরোয়া ভঙ্গিতে আয়োজন করা হয়।

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের সংগঠন ‘বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন’ (বিসিএসএ) তাদের প্রথম প্রকাশনা হিসেবে বের করছে বইটি। প্রায় পাঁচ’শ পৃষ্ঠার এই বইটি পাওয়া যাবে যে কোনো বইয়ের দোকানে, অনলাইন শপিং মল আজকের ডিলে, চেইন শপিং মল স্বপ্ন-এর আউটলেটে। এ ছাড়া বইমেলায় ঐতিহ্য-এর স্টলে থাকছে বই।