Search
Close this search box.
Search
Close this search box.

সিনেমা ছেড়ে ইসলামী জীবন যাপনে শাবনাজ-নাঈম

sabnaj-naimজীবনযাত্রায় অনেক পরিবর্তন। পোশাক-আশাকেও সাদাসাটা। রুপালি পর্দা ছেড়েছেন অনেক আগেই। সুখী জীবন-যাপন করছেন তারা। সাধারণ মানুষের অনেকটাই আড়ালে থাকেন। এক সময়ের সিনেমা জগতের অসম্ভব জনপ্রিয় নায়ক ও নায়িকা শাবনাজ ও নাঈম সিনেমা ছেড়ে বেছে নিয়েছেন ইসলামী জীবন।

সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গার ঈদের অনুষ্ঠান রেকডিং-এ হাজির হয়েছিলেন তারা। শাবনাজ হিজাব পরে অনুষ্ঠানে অংশ নেন। আর নাঈমের পরনে ছিল চমৎকার পাঞ্জাবি। জীবনের নানা দিক নিয়ে তারা খোলামেলা আলোচনা করেন।

chardike-ad

প্রায় এক যুগ পর ছোট পর্দার কোনো অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন নব্বই দশকের সাড়া জাগানো এই জুটি। এ জুটিকে এবার দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এ।

দুই ঘণ্টার অনুষ্ঠানটিতে বিভিন্ন প্রশ্নের স্বতঃস্ফূর্ত উত্তর দেন নাঈম ও শাবনাজ। কেন অভিনয় থেকে দূরে থাকা, কখন তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে, বিয়ের পর ঠিক কোন মুহূর্তে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, আর অভিনয় করবেন না ইত্যাদি ইত্যাদি প্রশ্নের জবাব দেন শাবনাজ ও নাঈম।

অনুষ্ঠানটিতে স্ত্রীর জন্য গিটার হাতে গানও গান নাঈম। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় ‘রাঙা সকাল’ প্রযোজনা করেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

প্রয়াত পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ।

এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে দেখা গেছে তাদের।