Search
Close this search box.
Search
Close this search box.

বিফলে গেল মুশফিকের সেঞ্চুরি, ভিক্টোরিয়ার জয়

13090039_999374400152803_1528705045_nঢাকা: জয় দিয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু লিগের দ্বিতীয় ম্যাচে এসেই পরাজয়ের স্বাদ পেতে হলো সাদা-কালো শিবিরকে। অধিনায়ক মুশফিকুর রহিমের সেঞ্চুরির পরও বৃহস্পতিবার হেরে গেছে মোহামেডান। বিকেএসপিতে এদিন ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ২ উইকেটে পরাজিত করেছে মোহামেডানকে।

প্রথমে ব্যাট করে মুশফিকের সেঞ্চুরিতে ৯ উইকেটে ২৪৭ রান করে মোহামেডান। জবাবে তিন হাফ সেঞ্চুরিতে ৪৮.৪ ওভারে ৮ উইকেটে ২৫০ রান করে ম্যাচ জিতে নেয় ভিক্টোরিয়া। দল হারলেও সেঞ্চুরিয়ান মুশফিক ম্যাচ সেরা হন।

chardike-ad

টপঅর্ডারদের ব্যর্থতায় ৬২ রানে ৪ উইকেট হারিয়ে বসে মোহামেডান। পঞ্চম উইকেটে মুশফিক ও ফয়সাল হোসেন ১০১ রানের জুটি গড়েন। ফয়সাল ধীর গতির ইনিংস খেললেও মুশফিক স্বরুপেই ব্যাটিং করেছেন। ৫৭ বলে হাফ সেঞ্চুরির পর ১০৫ বলেই সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। দলীয় ১৮৮ রানে আউট হন মুশফিক। ১০৮ বলে ১০৪ রানের (৪ চার, ৫ ছয়) ইনিংস খেলেন তিনি। ফয়সাল ২৬, থারাঙ্গা ২১     রান করেন। শেষ দিকে আরিফুলের অপরাজিত ৪২, নাজমুল মিলনের ১৯ রানে দুশো পার হয় মোহামেডানের ইনিংস। ভিক্টোরিয়ার সোহরাওয়ার্দী শুভ ৪টি, চাতুরাঙ্গা ডি সিলভা ২টি করে উইকেট নেন।

২৪৮ রানের টার্গেটে খেলতে নেমে ৮ রানেই ওপেনার ফজলে মাহমুদকে হারিয়েছিল ভিক্টোরিয়া। তবে দ্বিতীয় উইকেটে ১১৬ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে এগিয়ে দেন মুমিনুল হক ও আব্দুল মজিদ। ৬ রানের ব্যবধানে তারা দুজনই সাজঘরে ফিরেন। মুমিনুল ৬৯ বলে ৬৭ রান (৭ চার, ১ ছয়), মজিদ ৫৫ রান করেন। পরে আল-আমিন জুনিয়রের ২৭, চাতুরাঙ্গা ডি সিলভা ৩৮ ও অধিনায়ক নাদিফ চৌধুরী অপরাজিত ৫১ রান করে দলকে জয় এনে দেন। শেষ দিকে দ্রুত কিছু উইকেট হারালেও জয় হাতছাড়া হয়নি ভিক্টোরিয়ার। মোহামেডানের এনামুল হক জুনিয়র, হাবিবুর রহমান ও নাঈম ইসলাম ২টি করে উইকেট পান।