Search
Close this search box.
Search
Close this search box.

অবশেষে বিয়ে করলেন রুবেল!

rubelআবারো পুরনো আলোচনায় জাতীয় দলের পেসার রুবেল হোসেনবিয়ে করেছেন তিনি! এবার সত্যি সত্যিই নিজের মুখে স্বীকার করেছেন জীবনের নতুন ইনিংসের এই খবর। তবে পুরো ব্যাপারটাই হয়েছে একেবারেই পারিবারিকভাবে, গোপনীয়তার সঙ্গে।

চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে বয়ে গেছে নানা ঝড়। অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে। আর এরই মধ্যে ঢাকা প্রিমিয়ার লিগ খেলার আগে গ্রামের বাড়িতে থাকা অবস্থায় বিয়ে করেছেন পেসার রুবেল হোসেন। তবে হ্যাপি কে নয় বিয়ে করেছেন অন্য একজনকে।

chardike-ad

রুবেল এতটা গোপনে বিয়ের কাজ শেষ করেছেন যে, সাংবাদিকরা জানতে পেরেছেন বেশ কয়েকদিন পরে। হ্যাপির মামলার পর রুবেল বেশ বিপাকে পড়েন। বিশ্বকাপে দারুণ বল করে সেই ঝামেলা পেছনে ফেললেও হ্যাপি তাকে ছাড়ছিলেন না। উঠতি ওই নায়িকা হুমকি দিয়েছিলেন রুবেলকে বিয়ে করতে দেবেন না। সঙ্গত কারণে প্রশ্ন জেগেছে, রুবেল কি হ্যাপির ভয়ে গোপনে বিয়েটা সারলেন?

ঢাকায় ফিরে রুবেল অবশ্য চুপ করে রয়েছেন। বিয়ের কথা স্বীকার করলেও কনের নামধাম কিছু জানাতে চাননি। তার স্ত্রী ঢাকায় নাকি বাগেরহাটে অবস্থান করছেন, সেটাও বলতে চাননি। তবে ধারণা করা হচ্ছে, বাগেরহাটের স্থানীয় কোনো এক মেয়েকে বিয়ে করেছেন।

নতুন জীবনকে ঘরের নির্জন কোণে রেখেই রুবেল একটি জাতীয় গণমাধ্যমে অনুরোধ করেছেন, ‘থাক না ভাই। বিয়ে নিয়ে পরেও কোনো একদিন খুলে বলা যাবে। আপাতত কথাবার্তা আমার বোলিং নিয়েই হোক।’

ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে আবারো প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন রুবেল হোসেন। প্রাইম ব্যাংকের হয়ে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন টাইগার এই তারকা।