Search
Close this search box.
Search
Close this search box.

বাংলায় ধন্যবাদ জানাল সাসেক্স

sussex‘টুনাইট ম্যাচে বাংলাদেশের 11.30pm আরম্ভ করা হয়, আপনার সমর্থনের জন্য ধন্যবাদ।’ বাংলাটা শুদ্ধ হয়নি, তাই না? ব্রিটিশদের লেখা। সম্ভবত গুগলের আশ্রয় নেওয়া হয়েছে বলে এ রকম হয়েছে।

ব্রিটিশ ক্রিকেট দল সাসেক্স নিজেদের ফেসবুক পেজে এ বাংলা লিখেছে। লিখবে না কেন? মুস্তাফিজ আছে যে এ দলে! মুস্তাফিজের জাদু ভারত মহাসাগর পেরিয়ে ছুঁয়েছে ব্রিটিশ দরবারেও।

chardike-ad

দলকে সমর্থন জানানোর জন্য এভাবেই বাংলায় স্ট্যাটাসটা লিখেছে সাসেক্স। আজ শুক্রবার রাত ১০টার দিকে বাংলায় ওই লাইনগুলো প্রকাশ করে সাসেক্স।

সাসেক্স বাংলায় মজবে না কেন? বাংলাদেশের ছেলে মুস্তাফিজ গিয়েই জাদু দেখিয়েছে। ইংল্যান্ডে নেমেই পরদিন এসেক্সের বিপক্ষে জয় এনে দেন দলকে। চার ওভারে মাত্র ২৪ রান দিয়ে তুলে নিয়েছেন চারটি উইকেট। সাসেক্সের অধিনায়ক লুক রাইট এরই মধ্যে বলে ফেলেছেন, ‘মুস্তাফিজের জন্য অপেক্ষা সার্থক।’

লন্ডনে পৌঁছেই মুস্তাফিজ সাক্ষাৎকার দিয়েছেন বাংলায়। সাসেক্সের ইউটিউব চ্যানেলে তা প্রচারিত হয়েছে। এই বাংলা ভাষা দিয়ে তিনি মাতিয়ে এসেছেন আইপিএলে ওয়ার্নারের হায়দরাবাদ সানরাইজার্সকেও। হায়দরাবাদও মেতেছিল মুস্তাফিজ-জাদুতে। শিরোপাপ্রত্যাশীর তালিকায় না থাকা দলটিই জিতে নিয়েছে আইপিএল।