Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল শুরু হচ্ছে ইপিএস বাংলা ক্রিকেট টুর্ণামেন্ট’ ২০১৬

 

ইপিএস বাংলা কমিউনিটি আয়োজিত কোরিয়ার গৌরবময় ও ঐতিহ্যবাহী ক্রিকেট টুর্নামেন্ট ইপিএস বাংলা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬’র পর্দা উঠছে আগামীকাল। এই টুর্নামেন্টে কোরিয়া বিভিন্ন প্রদেশ থেকে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। কোরিয়ার বিদেশী অধ্যুষিত এলাকা আনসান সিটিতে টুর্নামেন্ট চলবে ২৮ শে আগস্ট থেকে ২৫ শে সেপ্টেম্বর পর্যন্ত। তবে ফাইনালে সম্ভাব্য ভেন্যু হিসেবে থাকছে কোরিয়ার একমাত্র ক্রিকেট স্টেডিয়াম ইয়নহি ক্রিকেট স্টেডিয়াম।

chardike-ad

received_10207471571370960অংশগ্রহণকারী ১৬টি দল ৮টি গ্রুপে বিভক্ত হয়ে নকআউট পদ্ধতিতে খেলে আট গ্রুপের বিজয়ী আটদল সুপার এইটে খেলার সুযোগ পাবে। সুপার এইট থেকে ৪টি দল সেমিফাইনাল ও সেমিফাইনালে উত্তীর্ণ দুটি দল চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে ২৫শে সেপ্টেম্বর ফাইনালে মুখোমুখি হবে।উদ্বোধনী ম্যাচে আনসান মাঠে সকালে মুখোমুখি হবে গিয়ংগি সুপার কিং ও ইনছন সিটি ড্রিমার্স এবং স্বাগতিক দল আনসান সুপার জায়েন্টস ও দোংথান টাইটান্স। বিকেলে মুখোমুখি হবে টিম খাপ্‌পাই বনাম চাঁপাই এক্সপ্রেস এবং ইয়াংজু টাইগার্স বনাম ইনছন নবীন সংঘ।

এবছর ইপিএস বাংলা ক্রিকেট টুর্নামেন্টের খেলা উদ্বোধন করবেন কোরিয়া ক্রিকেট এ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও আইসিসির কোরিয়া প্রতিনিধি কিম মে।উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন কোরিয়ার বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ ও টুর্নামেন্টের স্পন্সরকারী প্রতিষ্ঠানের মালিকগণ।

বিগত চার বছর থেকে বেস বল ও ফুটবল খ্যাত কোরিয়াতে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে সবার মনে বিশ্বাস অর্জন করেছে সংগঠনটি। এবছর টুর্নামেন্টে সহযোগিতা করছে কোরিয়া ক্রিকেট এ্যাসোসিয়েশন ও আনসান সিটি এবং স্পন্সর হিসেবে রয়েছেন আসিয়ান মার্ট অ্যান্ড হালাল ফুড, কেইবি হানা ব্যাংক, এস.এন. ফুড, হ্যাপি স্টার ট্রাভেলস ও ইগনাইট এক্সপ্রেশন্স।

মাঠের ঠিকানাঃ 경기도 안산시 단원구 초지동666-2 ( 초지1운동장 단원 구청 앞) ৪ নাম্বার লাইনের 조치역 নেমে ১নাম্বার এক্সিট দিয়ে বের হয়ে একটু হাটলেই মাঠ পাবেন।
আনসান সিটির যে কোন জায়গা থেকে ট্যাক্সিতে 단원구청 বললেই নিয়ে যাবে।
বাস মাধ্যমঃ আনসান ষ্টেশনে নেমে ৫২,২৩,১২৩,১১ নাম্বার বাসের যে কোন একটাতে উঠে ৭টা স্টেশন পরে 단원구청 স্টেশনে নামলেই মাঠ দেখতে পাবেন।

টুর্নামেন্টে অংশগ্রহণ কারী ১৬টি দলঃ
গিয়ংগি সুপার কিংস, ইনছন নবীন সংঘ, কিম্পু সুপার স্টার,দেগু সংসো গ্লাডিয়েটর্স, ইনছন ওয়ারিয়র্স, আনসান সুপার জায়েন্টস, বিডি গ্লাডিয়েটর্স কোরিয়া, কোরিয়া টাইগার্স, বিক্রমপুর একাদশ,টিম খাপ্‌পাই, কিংস অফ সংগুরী, ইয়াংজু টাইগার্স, চাঁপাই এক্সপ্রেস,ইনছন সিটি ড্রিমার্স, দোংথান টাইটান্স,নামিয়াং কিংস এলিভেন