Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়া ক্রিকেট লিগের ফাইনালে বাংলাদেশ কোরিয়া রাইডার্স

BK Ridersসাউথ কোরিয়া ড্রাগনসকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে কোরিয়ার সেকেন্ড ডিভিশন ক্রিকেট লিগের ফাইনালে উঠেছে বাংলাদেশীদের দল বাংলাদেশ কোরিয়া রাইডার্স। লিগের সবকটি ম্যাচ জিতে ফাইনালে উঠলো অপ্রতিরোধ্য এই দলটি।

আজ সকালে ইনছন ক্রিকেট স্টেডিয়ামে সেকেন্ড ডিভিশনে কোরিয়ার একমাত্র দল সাউথ কোরিয়া ড্রাগনস টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে মাত্র ৭৮ রান করে। বাংলাদেশ কোরিয়া রাইডার্সের বোলারদের তোপের মুখে দাড়াতেই পারেনি এস ড্রাগনস। সাংউওক লি’র ২৫ এবং সোংহোন চো’র ১৯ রান সম্মানজনক স্কোরে নিয়ে গেলেও বাংলাদেশ কোরিয়া টাইগার্সের বিপক্ষে জেতার জন্য যথেষ্ঠ ছিলনা।  বাংলাদেশ কোরিয়া টাইগার্সের রুপম ১৪ রানে চার উইকেট নেন। এছাড়া সাজ্জাদ হোসাইন, আজমীর এবং রানা মাসুদ একটি করে উইকেট দখল করেন।

chardike-ad

৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৮ ওভারে জয় এনে দেন দুই ওপেনার মোহাম্মদ বেলাল এবং রুপম। মোহাম্মদ বেলাল ৪টি চার এবং ১টি ছক্কাসহ  ২৯ বলে ৩৬ রান করেন। রুপম ৬ চারের সাহায্যে মাত্র ২২ বলে ৩৫ রান করেন। ৪উইকেট এবং ৩৫ রান নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রুপম।

ম্যান অব দ্য ম্যাচ রুপম
ম্যান অব দ্য ম্যাচ রুপম

ফাইনালে জিতলেই প্রথম বাংলাদেশী দল হিসেবে প্রথম বিভাগে খেলার সুযোগ পাবে বাংলাদেশ কোরিয়া টাইগার্স।  তবে ফাইনালে প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকার সম্ভাবনা বাংলাদেশের আরেক শক্তিশালী দল বেঙ্গল টাইগার্স। অধিনায়ক নিশাত বাংলা টেলিগ্রাফকে এক প্রতিক্রিয়ায় জানান আমরা আশাবাদী ফাইনালেও আমরা জিতব। বেঙ্গল টাইগার্স শক্তিশালী দল। তাই ফাইনালে জেতা কঠিন হলেও আমরা আশাবাদী।