Search
Close this search box.
Search
Close this search box.

ইপিএস বাংলা ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল আগামীকাল

eps-cricket

ইপিএস বাংলা ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামীকাল। আনসান মাঠে শিরোপার জন্য লড়বে অসাধারণ নৈপুণ্য দেখানো দুইদল গিয়ংগি সুপার কিংস এবং বিডি গ্ল্যাডিয়েটরস কোরিয়া। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিউলস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত জুলফিকার রহমান।

chardike-ad

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোরিয়া ক্রিকেট এ্যাসোসিয়েশনের চেয়্যারম্যান কিম সং সুল ও সেক্রেটারী জেনারেল মে কিম আরও উপস্থিত থাকবেন আনসান ফরেন মাইগ্র্যান্ট সেন্টারের ব্যবস্থাপক লি ছাং উ ও বাংলাদেশী বংশোদ্ভূত কোরিয়ান জাতীয় ক্রিকেট খেলোয়াড় কিম দে ইয়ন (সজল মাহমুদ)।

ফাইনালের পাশাপাশি আগত অতিথী ও দর্শকদের জন্য থাকছে বিভিন্ন ইভেন্ট নিয়ে সারাদিন ব্যাপী ইপিএস স্পোর্টস ডে। সকলের উপস্থিতিই অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করবে বলে আশা প্রকাশ করেছেন ইপিএস বাংলা কমিউনিটির সভাপতি সোহেল রানা।

ইপিএস বাংলা’র এই টুর্নামেন্টে সহযোগিতা করছে কোরিয়া ক্রিকেট এ্যাসোসিয়েশন ও আনসান সিটি এবং স্পন্সর হিসেবে রয়েছে আসিয়ান মার্ট অ্যান্ড হালাল ফুড, কেইবি হানা ব্যাংক, এস.এন. ফুড, হ্যাপি স্টার ট্রাভেলস ও ইগনাইট এক্সপ্রেশন্স।

মাঠের ঠিকানাঃ

경기도 안산시 단원구 초지동666-2 ( 초지1운동장 단원 구청 앞)

সাবওয়েঃ ৪ নাম্বার লাইনের 조치역 নেমে ১নাম্বার এক্সিট দিয়ে বের হয়ে একটু হাটলেই মাঠ পাবেন। আনসান সিটির যে কোন জায়গা থেকে ট্যাক্সিতে 단원구청 বললেই নিয়ে যাবে।
বাস মাধ্যমঃ আনসান ষ্টেশনে নেমে ৫২,২৩,১২৩,১১ নাম্বার বাসের যে কোন একটাতে উঠে ৭টা স্টেশন পরে 단원구청 স্টেশনে নামলেই মাঠ দেখতে পাবেন।