Search
Close this search box.
Search
Close this search box.

যুক্তরাষ্ট্রে শপিং মলে গুলি, তিনজন নিহত

usa-attackযুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের একটি শপিংমলে বন্দুকধারীর গুলিতে তিন নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরো কয়েকজন।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অঙ্গরাজ্যের বার্লিংটন শহরের ক্যাসকেড শপিং মলে এ ঘটনা ঘটে। বার্লিংটন সিয়াটল শহরের ১০৫ কিলোমিটার উত্তরে অবস্থিত।

chardike-ad

বার্তা সংস্থা রয়টার্স জানায়, স্থানীয় পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে হামলার খবর নিশ্চিত করেছে।

বিবিসির খবরে বলা হয়, শপিংমলে কতজন হামলা চালিয়েছে এবং কতটি গুলি চালানো হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। হামলার কারণও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয় পুলিশের মুখপাত্র সার্জেন্ট মার্ক ফ্রান্সিস বলেন, অন্তত এক ব্যক্তি শপিংমলে হামলা চালায়। হামলাকারী ‘হিস্পানিক’ পুরুষ বলে সন্দেহ করা হচ্ছে, যাঁর পরনে ছিল বাদামি রঙের পোশাক।

সার্জেন্ট মার্ক ফ্রান্সিস বলেন, এক বা একাধিক বন্দুকধারী পুলিশ পৌছানোর আগেই পালিয়ে যায়। হামলাকারী ধরতে অভিযান চলছে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ‘সিয়াটল টাইমস’ জানায়, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সন্দেহভাজন হামলাকারীকে একটি মহাসড়ক দিয়ে হেঁটে যেতে দেখা গেছে।

স্থানীয় পুলিশের পক্ষ থেকে বলা হয়, ঘটনার পর পরই শপিং মল বন্ধ করে দেওয়া হয়েছে। আহত ব্যক্তিদের সেবা দিচ্ছেন জরুরি বিভাগের কর্মীরা।

সার্জেন্ট মার্ক ফ্রান্সিস বলেন, শপিং মলে আহত ব্যক্তিদের স্থানীয় গির্জায় নেওয়া হয়েছে।

ওয়াশিংটন অঙ্গরাজ্যেল জরুরি বিভাগের কর্মকর্তারা ক্যাসকেড শপিং মল এবং অঙ্গরাজ্যের বড় সড়ক এড়িয়ে যেতে জনগণকে নির্দেশ দিয়েছেন।