Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়া ক্রিকেট লীগে আগামীকাল বাংলাদেশের দিন

আগামীকাল কোরিয়া ক্রিকেট লীগের দ্বিতীয় বিভাগের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশী দুই টিম বেঙ্গল টাইগার্স এবং বাংলাদেশ কোরিয়া রাইডার্স। সকাল নয়টায় কোরিয়ার একমাত্র ক্রিকেট স্টেডিয়াম ইয়নহোয়ে স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। দুই দলই আপরাজিত অবস্থান নিয়েই ফাইনাল খেলবে।

ম্যাচে যে টিমই জিতুক না কেন বাংলাদেশই জিতবে। দুই দলই বাংলাদেশের হওয়ায় বাংলাদেশী ক্রিকেটপ্রেমী প্রবাসীদের মধ্যে উৎসব উৎসব ভাব। ফাইনালিস্ট হিসেবে ইতিমধ্যে দুই টিমই প্রথম বিভাগ খেলার সুযোগ পেয়েছে।

chardike-ad

bangladesh-korea-riders
আগামীকাল জিততে চায় দুই দলই। বাংলাদেশ কোরিয়া রাইডার্সের অধিনায়ক নিশাত প্রতিপক্ষকে শক্তিশালী বলে সমীহ করলেও ম্যাচ জেতার ব্যাপারে আশাবাদী। তিনি বলেন আমরা আমাদের সেরাটাই খেলার চেষ্ঠা করবো। সবাই ম্যাচ জেতার জন্য উদগ্রীব হয়ে আছে।

bengal-tigersগ্রুপের শীর্ষস্থান নিয়ে ফাইনালে যাওয়া বেঙ্গল টাইগার্সের অধিনায়ক সুব্রত বাংলা টেলিগ্রাফকে বলেন দুই দলই বাংলাদেশের। সুখবর হলো দুই দলই ইতিমধ্যে প্রথম বিভাগে খেলার সুযোগ পেয়েছে। তাই অনেকটাই উৎসবের আমেজ সবার মধ্যে। বেঙ্গল টাইগার্স ফাইনালে অন্য সব ম্যাচের মতো দর্শকদের সেরা খেলাটাই উপহার দিবে।

একবছর আগেও কোরিয়ান ক্রিকেটে বাংলাদেশের কোন অবস্থান ছিল না। কোরিয়ার ক্রিকেট সংস্থা কোরিয়া ক্রিকেট এসোসিয়েশনের অধীনে অনুষ্ঠিত হওয়া ক্রিকেট লীগে বাংলাদেশের কোন টিমের অংশগ্রহণ এবারই প্রথম। প্রথমবারের মত অংশ নিয়েই কোরিয়া ক্রিকেট লীগে ইতিহাস সৃষ্ঠি করেছে দুদলই। আগামী লীগে দুই দল খেলবে প্রথম বিভাগে। আসল পরীক্ষা দিতে হবে সেখানেই।