প্রথমবারের মত কোরিয়া আসছেন পড়শী

full_345192407_1432130668প্রথমবারের মত কোরিয়া আসছেন সাড়াজাগানো কন্ঠশিল্পী পড়শি। বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত বিসিকে এওয়ার্ড এবং মহান বিজয় দিবস উতযাপন অনুষ্ঠানে কোরিয়া প্রবাসীদের গান শোনাবেন পড়শি। আগামী ১৮ ডিসেম্বর সিউলের কেইবি ব্যাংকের হেড অফিসের মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করেছে বিসিকে।

ক্ষুদে গানরাজের মাধ্যমে সংগীতাংগনে প্রতিষ্ঠা পাওয়া পড়শি এখন দেশের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী। পড়শি গানের মাধ্যমে আলোচিত হলেও পড়শি নাইটস নামে একটি রেডিও অনুষ্ঠান করে জনপ্রিয়তা পেয়েছেন। শাকিব খানের বিপরীতে কন্ঠশিল্পী হিসেবে অভিনয় করে পেয়েছেন দর্শকদের প্রশংসা।

বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার (বিসিকে) সভাপতি হাবিল উদ্দিন পড়শি’র কোরিয়া আসার খবরটি নিশ্চিত করেন। তিনি বাংলা টেলিগ্রাফকে বলেন ‘এওয়ার্ড প্রোগ্রামটি মূলত কোরিয়া প্রবাসীদের মধ্যে যারা ভাল করছেন তাদেরকে স্বীকৃতি দেওয়া এবং উতসাহিত করার জন্য। এর পাশাপাশি প্রবাসীদের আনন্দ দেওয়ার জন্য দেশের এবং কোরিয়ায় অবস্থানরত জনপ্রিয় শিল্পীদের আমরা আমন্ত্রণ জানিয়ে থাকি’।

j-16

সাবরিনা পড়শী ১৯৯৬ সালের ৩০ জুলাই ঢাকায় জন্মগ্রহণ করেন। তাঁর বাবা প্রকৌশলী এহসান-উর-রশিদ এবং মা জুলিয়া হাসান গৃহিনী।

২০১১ সাল থেকে পড়শি প্লেব্যাক গায়িকা হিসেবে কাজ করতে শুরু করেন। “বর্ণমালা” নামে তার একটি ব্যান্ড রয়েছে। তার সলো এলবাম সিরিজ পড়শি পেয়েছে অসম্ভব জনপ্রিয়তা।