Search
Close this search box.
Search
Close this search box.

বরিশাল বুলসের মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি

bcbবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল বরিশাল বুলসের অন্যতম স্বত্বাধিকারী তিনি। এ ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মার্কেটিং এজেন্টের দায়িত্বেও ছিলেন রিজওয়ান বিন ফারুক। কিন্তু গত মার্চে এশিয়া কাপের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেই টুর্নামেন্টের স্বত্ব কেনা প্রতিষ্ঠান টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের প্রধান মইনুল হক চৌধুরীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে ক্রিকেটে আজীবনের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

ফলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না রিজওয়ান। তা ছাড়া নিয়ম অনুযায়ী যুক্ত থাকতে পারবেন না কোনো ক্লাব বা ফ্র্যাঞ্চাইজের সঙ্গেও। অথচ গতকাল বৃহস্পতিবার বরিশাল বুলসের জার্সি উন্মোচন অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। তাঁর এই উপস্থিতি জানান দেয় এই দলটির সঙ্গে যুক্ত আছেন তিনি। তাই বিসিবি তাঁর বিপক্ষে ব্যবস্থা নেবে। এরই মধ্যে বরিশাল বুলসকে চিঠি দিয়ে তা জানিয়েও দিয়েছে বিসিবি।

chardike-ad

শুক্রবার বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘নিয়ম অনুযায়ী তিনি কোনো ক্লাব ও ফ্র্যাঞ্চাইজের সঙ্গে যুক্ত থাকতে পারেন না। এটা সরাসরি আইনের লঙ্ঘন। তাই আমরা এরই মধ্যে চিঠি দিয়ে বরিশাল বুলস কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি যে, তিনি যদি দলটির  সঙ্গে সম্পৃক্ত থাকেন তাহলে বিপক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’