Search
Close this search box.
Search
Close this search box.

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আসছে না গ্যালাক্সি এস৮

galaxy-s8-samsung

বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিউসি) গ্যালাক্সি এস সিরিজের সর্বশেষ ফ্র্যাগশিপ ডিভাইস উন্মোচন করে স্যামসাং। দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রতিষ্ঠানটি তিন বছর ধরে এ ধারাবাহিকতা বজায় রেখেছে। কিন্তু চলতি বছর ধারাবাহিকতা থাকছে না। অর্থাত্ এমডব্লিউসির এবারের আসরে উন্মোচিত হচ্ছে না গ্যালাক্সি এস৮ ফ্ল্যাগশিপ স্মার্টফোন। স্যামসাংয়ের মোবাইল বিভাগের প্রধান ডিজে কোহ এমনটাই ইঙ্গিত দিয়েছেন। খবর রয়টার্স।

chardike-ad

বিশ্বব্যাপী গ্যালাক্সি নোট ৭ স্মার্টফোন নিয়ে বিপত্তির পর গ্যালাক্সি এস৮ ফ্ল্যাগশিপ ডিভাইসটিকে স্যামসাংয়ের ব্যবসার জন্য গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে। বলা হচ্ছে, নতুন ডিভাইসটিতে এমন কিছু ফিচার থাকছে, যা নোট ৭ অগ্নিকাণ্ডের ক্ষতি পুষিয়ে দেবে। কার্যত এ কারণেই ডিভাইসটি উন্মোচনের আগে পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা-নিরীক্ষা চালাতে চায় স্যামসাং। ডিজে কোহর পক্ষ থেকে স্পষ্ট করে কিছু বলা হয়নি, কবে নাগাদ এ ডিভাইস উন্মোচন করা হতে পারে।

স্যামসাং সম্প্রতি গ্যালাক্সি নোট ৭ স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনার কারণ জানিয়েছে। কয়েক মাসের তদন্ত প্রতিবেদনে বলা হয়, অনিয়মিত আকারের ব্যাটারির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এজন্য প্রতিষ্ঠানটির ব্যাটারি সরবরাহকারীদের দোষারোপ করা হয়েছে।