Search
Close this search box.
Search
Close this search box.

পিএসএল ফাইনালের জন্য লাহোরে নজিরবিহীন নিরাপত্তা

pslনিরাপত্তা ঝুঁকিকে উপেক্ষা করেই লাহোরে পাকিস্তান সুপার লিগের ফাইনাল ম্যাচ হচ্ছে। আগামীকাল  রোববার গাদ্দাফি স্টেডিয়ামে হবে প্রতিযোগিতার শিরোপা নির্ধারণী ম্যাচটি। ফাইনাল ম্যাচে সাকিব আল হাসান ও তামিম ইকবালের পেশোয়ার জালমি খেলবে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে।

ফাইনাল ম্যাচ উপলক্ষে গাদ্দাফি স্টেডিয়ামকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। লাহোরের পুলিশ জানিয়েছে, ফাইনাল ম্যাচের জন্য নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ও পেশোয়ার জালমির টিম বাসকে পাহারা দেবেন প্রায় হাজার খানিক সশস্ত্র পুলিশ। কেবল তাই নয় হোটেল থেকে শুরু করে স্টেডিয়াম আসা পর্যন্ত নিরাপত্তায় বেষ্টিত থাকবেন ক্রিকেটাররা।

chardike-ad

গাদ্দাফি স্টেডিয়ামের আশপাশটাও ঢেকে দেওয়া হয়েছে। স্টেডিয়াম এলাকায় নেওয়া হয়েছে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। স্নাইপার ডগ স্কোয়াড থাকবে মাঠের প্রায় পুরো জায়গায়। লাহোর হকি স্টেডিয়ামের পাশে ২৫ শয্যার অস্থায়ী হাসপাতালও থাকছে।

লাহোরে অনুষ্ঠিত ফাইনালে অঘোষিতভাবেই ফেভারিট পেশোয়ার জালমি। কারণ নিরাপত্তার কারণে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কেভিন পিটারসেন, লুক রাইট, ডেভিড মালান জানিয়ে দিয়েছেন যে তারা লাহোর যাবেন না। তবে পেশোয়ার জালমির বিদেশি ক্রিকেটাররা লাহোর যাবেন বলে জানিয়েছেন ফ্র্যাঞ্জাইজিটির মালিক জাভেদ আফ্রিদি। তবে ইনজুরির কারণে ফাইনাল মিস করছেন পেশোয়ারের অধিনায়ক শহীদ আফ্রিদি।