Search
Close this search box.
Search
Close this search box.

বিসিকে ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হচ্ছে ৩০ এপ্রিল

বসন্ত শুরু হওয়ার সাথে সাথে কোরিয়ায় শুরু হতে যাচ্ছে ক্রিকেটের আসর। কোরিয়া প্রবাসীদের জন্য বিগত কয়েক বছরে ক্রিকেট আনন্দের অন্যতম উৎস হিসেবে পরিগণিত হচ্ছে। কয়েকটি সংগঠন কোরিয়ায় নিয়মিত ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে আসছে। বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়াও প্রতিবছর ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করে আসছে।

বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত এবারের ‘বিসিকে ক্রিকেট টুর্ণামেন্ট’ শুরু হচ্ছে এই মাসেই। আগামী ৩০ এপ্রিল বাংলাদেশ উৎসবের দিনই ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন হবে বলে জানিয়েছেন বিসিকে ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির প্রধান বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান জুয়েল। তিনি জানান ‘কোরিয়া প্রবাসীদের আনন্দ দিতে বিসিকে সবসময় সচেষ্ট। এবারের ক্রিকেট টুর্ণামেন্টও তার ব্যতিক্রম নয়। আমরা এবারো তার ব্যতিক্রম করবো না’। তিনি বিসিকে ক্রিকেট টুর্ণামেন্ট সফল করার জন্য সকল কোরিয়া প্রবাসীর কাছে সহযোগিতা কামনা করেন।

chardike-ad

বিসিকে ক্রিকেট টুর্ণামেন্টে রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে পারেন এই নাম্বারগুলোতে ০১০-৭৫৫৩-২০০৬(জুয়েল), ০১০-৯৫১৬-৮৫২০ (নলেজ), ০১০-৯০৬৯-৪৪৩০ (ইমন), ০১০-৬৪৫২-২৬৩০( রাফিজ)। বিসিকে ক্রিকেট টুর্ণামেন্টে স্পন্সর করেছেন কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংক, মদিনা মোবাইল শপ, এম এস ট্রাভেলস, এস এন ফুড, মিরে ট্রেডিং এবং ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলস।