Search
Close this search box.
Search
Close this search box.

সেলফি তুলতে গিয়ে ৬০ ফুট নিচে পড়লেন নারী

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় সেলফি তুলতে গিয়ে সেতু থেকে ৬০ ফুট উঁচু থেকে নিচে পড়ে যান এক নারী। কিন্তু ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিনি।

প্লেসার কাউন্টি শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছে, ক্যালিফোর্নিয়ার অবার্নের ৬০ ফুট উঁচু ফরেস্টহিল ব্রিজের সংরক্ষিত এলাকায় সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনায় পড়েন তিনি।

chardike-ad

ওই নারীর বন্ধু পল গণচারুক জানান, অসাবধানতাবশত তিনি পড়ে যান। গুরুতর জখম হয়েছেন তিনি। তার হাড় ভেঙে ভেঙে গেছে তাই সার্জারি করা লাগতে পারে।

তিনি আরো জানান, সেতুর ওপর তারা ছবি তুলছিলেন। সবাই মিলে বড়ো একটি বিম ধরেছিলেন তারা। ভারসাম্য হারিয়ে তার বন্ধুটি পড়ে যায়।

ওই নারী সেতু থেকে পড়ে যাওয়ার পর ক্যামেরা বহনকারীদের উদ্দেশে ফেসবুকে একটি পোস্ট দিয়েছে ক্যালিফোর্নিয়ার পুলিশ। তাতে বলা হয়েছে, সামান্য সেলফি তুলতে গিয়ে আপনি নিজের জীবন হারাতে পারেন।

ক্যালিফোর্নিয়ার ৭৩০ ফুট দীর্ঘ এই সেতুটি যুক্তরাষ্ট্রের অন্যতম বৃহত্তম সেতু।

দুর্ঘটনার শিকার ওই নারীর পরিচয় প্রকাশ করা হয়নি। ওই নারীর বন্ধুদের একটি দল সেতুর নিচে ক্যাটওয়াক করছিলো। সেতুর উপর থেকে তখন সেলফি তুলতে গিয়েই ৬০ ফুট নিচে পড়ে যান তিনি।

ওই নারীকে উদ্ধার করার পর দ্রুত হেলিকপ্টারে করে চিকিৎসার জন্য রোজভিল মেডিকেল সেন্টারে নেওয়া হয়। ফেসবুকে ক্যালিফোর্নিয়ার পুলিশের দেওয়া ওই পোস্টে উল্লেখ করা হয়েছে, ওই নারী অত্যন্ত ভাগ্যবান। তার পরিণতি এর চেয়েও খারাপ হতে পারতো।

ওই সেতুর নিচের লোহার বেষ্টনি দিয়ে চলাচল অবৈধ। তারপরও কেউ হাঁটলে পুলিশ তাকে আটক করেন।
বিপদসীমা পার করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করাটা দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। ওই এলাকায় কেউ যেনো আর এরকম কাজ না করতে পারে সে ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।