Search
Close this search box.
Search
Close this search box.

এক মাসেই কোটি ছাড়ালো গ্যালাক্সি এস৮ বিক্রি

Samsung-Galaxy-S8-and-S8-Plusএক মাসেরও কম সময়ে এক কোটি গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস স্মার্টফোন বিক্রি করেছে স্যামসাং ইলেকট্রনিকস। স্যামসাংয়ের গ্যালাক্সি এস সিরিজের প্রথম স্মার্টফোনটির ক্ষেত্রে এই মাইলফলক স্পর্শ করতে সময় লেগেছিল সাত মাস ।

স্যামসাং ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে দক্ষিণ কোরিয়ার একটি পত্রিকায় এ তথ্য প্রকাশ করেছে। স্যামসাং কর্তৃপক্ষ অবশ্য এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেনি।

chardike-ad

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা স্যামসাংয়ের গ্যালাক্সি এস সিরিজের নতুন এই মডেলের স্মার্টফোনটি গত ২১ এপ্রিল থেকে দক্ষিণ কোরিয়া, কানাডা, ইউরোপের কয়েকটি দেশ ও যুক্তরাষ্ট্রের বাজারে বিক্রি শুরু হয়। গত বৃহস্পতিবার থেকে চীনের বাজারে এস৮ বিক্রি শুরু হয়েছে। শিগগিরই বিশ্বের ১২০টি দেশে এ ফোনটি বিক্রি শুরু হবে।

বাজার বিশ্লেষকেরা ধারণা করছেন, স্যামসাংয়ের এস৮ স্মার্টফোনটি পাঁচ কোটি ইউনিটের বেশি বিক্রি হবে, যা বিক্রির দিক থেকে ছাড়িয়ে যাবে এর আগের সংস্করণ গ্যালাক্সি এস৭-কে।

স্যামসাং জানিয়েছিল, শুধু দক্ষিণ কোরিয়ার বাজারে এস৮ স্মার্টফোনটির জন্য ১০ লাখের বেশি আগাম ফরমাশ পেয়েছিল তারা। এ ছাড়া বিক্রির প্রথম দিনটিতেই দুই লাখ ৬০ হাজার ইউনিট এস৮ বিক্রি হয়েছিল।