Search
Close this search box.
Search
Close this search box.

বেনাপোলে যাত্রী টার্মিনালের চেয়ারে রাত কাটাল জার্মান দম্পতি

german-pessangerএটিএম কার্ড কাজ না করায় দিনভর না খেয়েই থাকতে হয়েছে বেনাপোলে বেড়াতে আসা জার্মান দম্পতি মাস্তিন (৩২) ও রোকসানাকে (৩০)। হাতে নগদ টাকা-পয়সা না থাকায় বাধ্য হয়ে তাদের ঘুমাতে হয়েছে বেনাপোল চেকপোস্টের যাত্রী টার্মিনালেই। তবে এমন কপর্দকশুন্য অবস্থায়ও নিরাপত্তা নিয়ে উদ্বেগ ছিল না তাদের। কারণ, মাস্তিন ও রোকসানাকে রাতভর পাহারা দিলো স্থানীয় পুলিশ। ঘটনাটি গত সোমবার (২২ মে) রাতের।

বেনাপোল ইমিগ্রেশন অফিস সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাস্তিন ও রোকসানা বেনাপোলে পৌঁছান। কিন্তু এটিএম কার্ড বিগড়ে যাওয়ায় দুজনেই বিপাকে পড়েন। নগদ টাকা-পয়সা না থাকায় না খেয়েই বেনাপোল চেকপোস্টের যাত্রী টার্মিনালের সারিবদ্ধ চেয়ারে ঘুমিয়ে পড়েন। বিষয়টি বন্দর কর্তৃপক্ষের কানে গেলে তারা থানায় খবর দেয়। এতে একজন সহকারী উপ-পরিদর্শকসহ আরও দুই পুলিশ সদস্য এসে তাদের রাতভর পাহারা দেয়।

chardike-ad

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর শরিফ বলেন, পরের দিন মঙ্গলবার (২৩ মে) সকালে ইমিগ্রেশনে আসলে দেখা যায় তাদের পাসপোর্টের মেয়ার পাঁচ দিন আগে শেষ হয়েছে। তাই তাদের কাছে কোন টাকা পয়সা না থাকায় জরিমানার ২ হাজার টাকা নিজের পকেট থেকে দিয়ে তাদের ভারতে যাওয়ার ব্যবস্থা করি।