Search
Close this search box.
Search
Close this search box.

সংসদ নির্বাচন করবেন চিত্রনায়ক শাকিল খান

Shakil-Khan২০১৯ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে এমপি (মেম্বার অব পার্লামেন্ট) পদে নির্বাচনে অংশ নেবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান।

নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন শাকিল খান। তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই আমি সবসময়। যখনই সুযোগ পাই, কারও জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরই মধ্যে একটু একটু করে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব আমি।’

chardike-ad

‘আমার ঘর আমার বেহেশত’ ছবির এই নায়ক বলেন, ‘আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আছে। তবে কোন আসন থেকে প্রার্থী হব সে বিষয়ে এখনই কিছু জানাতে চাচ্ছি না। সময় হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ঘোষণা দেব।’

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরে। তার ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে, বাগেরহাট- ২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ের জন্য এরই মধ্যে মাঠে নেমেছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের হার্টথ্রুব এই নায়ক। বাগেরহাট-২ আসনটি বাগেরহাট সদর উপজেলা এবং কচুয়া উপজেলা নিয়ে গঠিত।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও অংশ নেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন, যেখান থেকে দুস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।

সর্বশেষ এই অভিনেতাকে দেখা গিয়েছিল ৫ মে (শুক্রবার) চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে। সেখানে তিনি ভোট দিতে এসেছিলেন।