ভারতের পক্ষে ক্রিকেট বাজিতে হেরে যুবকের আত্মহত্যা

Dead-Body-at-train-trackerআইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের পক্ষে বাজিতে হেরে বিদ্যুৎ (২৫) নামে এক যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। রোববার রাতে জামালপুর শহরের গেইটপাড় এলাকায় এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার রেল বস্তির হালিম ব্যবসায়ী আনিছুর রহমানের ছেলে। জানা গেছে, বিদ্যুৎ দীর্ঘদিন যাবত গেইটপাড় এলাকায় হালিম বিক্রি করে আসছিল।

স্থানীয়দের বরাত দিয়ে জামালপুর জিআরপি থানার এসআই আকবর হোসেন জানান, বিদ্যুৎ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত বনাম পাকিস্তানের মধ্যেকার ফাইনাল খেলায় ভারতে পক্ষে বাজি ধরে ছিলেন। খেলায় ভারত হেরে যাওয়ায় বিদ্যুৎ গেইটপাড় রেলক্রসিংয়ে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। নিহত বিদ্যুৎ পরিবারের সঙ্গে রেল বস্তিতে থাকেন। জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

বিদ্যুতের পারিবারিক সুত্র জানায়, রোববার রাতে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তান বনাম ভারত খেলার বাজিতে হেরে টাকা না দিতে পেরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর ব্রহ্মপুত্র ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহতা করে।

উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে ১৮০ রানের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছে পাকিস্তান।