Search
Close this search box.
Search
Close this search box.

কানাডায় বাংলাদেশি তরুণকে গুলি করে হত্যা

soumikকানাডায় সৌমিক আজগর হৃদয় নামের একজন বাংলাদেশি তরুণ অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছন। ১১ জুন রোববার রাত আড়াইটার দিকে কানাডার ফিঞ্চ ও ইজলিংটনের রক্সড্যালের ব্লু হেভেন ক্রিসেন্ট এলাকায় খুন হন তিনি। ধারণা করা হচ্ছে, বিবাদমান দুইটি গ্রুপের সংঘর্ষ চলাকালে তিনি মাঝখানে পড়ে গিয়েছিলেন।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, সৌমিক আজগর হৃদয় টরেন্টো শহরে মা ও বোনকে নিয়ে থাকতেন। ঘটনার দিন তিনি নায়াগ্রা জলপ্রপাত দেখতে গিয়েছিলেন। ফেরার পথে রাত আড়াইটার দিকে ব্লু হেভেন ক্রিসেন্ট এলাকায় পৌঁছান তিনি। সেখানে দুইটি গ্রুপের সংঘর্ষ চলছিল। এক পক্ষের ছোঁড়া গুলি আচমকা তাঁর মাথায় লাগে।

chardike-ad

পারিবারিক সূত্রে জানা যায়, রাত আড়াইটার দিকে গুলির শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানান। এরপর জরুরি সেবা কর্মীরা ঘটনাস্থলে আসেন। চালকের আসনে সৌমিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়।

সৌমিকের মা মুসাম্মত শিরিন পুলিশের কাছ থেকে তার ছেলের মৃত্যুর খবর শুনতে পান। টরন্টোর নাগেট মসজিদে ১৩ই জুন মঙ্গলবার বাদ জোহর তাঁর নামাজে জানাজা অনুষ্টিত হয়। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে প্রবাসীদের মধ্যে শোক নেমে আসে।