Search
Close this search box.
Search
Close this search box.

অল্পের জন্য রক্ষা পেলেন ২৬ হজ যাত্রী

bus-accidentহযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের বর্হিগমন র‌্যাম্পে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ২৬ হজ্জ যাত্রী। র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) সদর দপ্তরের সহয়তায় তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে এ দূর্ঘটনার ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক মিজানুর রহমান।

chardike-ad

তিনি বলেন, মিরপুর থেকে তামান্না গ্রুপের হজ্জ যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো জ-১১-১৩০০) বিমানবন্দরের আন্তর্জাতিক বর্হিগমন র‌্যাম্প দিয়ে টার্মিনালের দোতালায় উঠার সময় হঠাৎ ব্রেক লক অকেজো হয়ে যায়। এসময় বাসটি পিছনের দিকে নামতে নামতে রেলিং ভেঙ্গে প্রায় ঝুলন্ত অবস্থায় আটকে যায়।

bus-accidentমিজানুর রহমান বলেন, পরে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে র‌্যাবের একটি উদ্ধার দল প্রয়োজনীয় সরঞ্জাম নিয়ে ঘটনাস্থলে গিয়ে হজ যাত্রীদের নিরাপদ অবস্থানে নিয়ে আসে এবং গাড়িটি উদ্ধার করে। উদ্ধার করা গাড়িটিকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, দূর্ঘটনা কবলিত ওই হজ যাত্রীদের নিয়ে সৌদি এয়ারলাইন্সের একটি বিমান দুপুর ২টায় সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা দেয়।