Search
Close this search box.
Search
Close this search box.

তাহসান-মিথিলার বিচ্ছেদের ঘোষণা উধাও!

tahsan-mithilaজনপ্রিয় দম্পতি তাহসান-মিথিলা গত বৃহস্পতিবার দুপুরে বিচ্ছেদের ঘোষণা দেন। এ দম্পতির পক্ষ থেকে তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেয়া হয়। তাতে লেখা হয়- ‘আমরা যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দিচ্ছি। আমাদের মধ্যকার মতপার্থক্যগুলো গত কয়েকমাস ধরে দূর করার চেষ্টা চালিয়েছিলাম। এরপরই সিদ্ধান্ত নিয়েছি সামাজিক চাপে পড়ে সম্পর্কে থাকার চেয়ে বিচ্ছেদের পথেই হাঁটা ভালো। এটা আপনাদের অনেকের কাছে অপ্রত্যাশিত। সে জন্য আমরা মন থেকে ক্ষমা চাইছি। ‘

বৃহস্পতিবার দুপুরে দেয়া সেই পোস্ট এখন আর দেখা যাচ্ছে না। অর্থাৎ পোস্টটি মুছে ফেলা হয়েছে। ওই পোস্ট দেয়ার পরপরই ভাইরাল হয়ে যায়। তাহসান-মিথিলার ১১ বছরের দাম্পত্য নিয়ে নানা কাহিনী ছড়াতে থাকে। তাহসান-মিথিলা নিজ মুখেই স্বীকার করে নেন গত দুই বছর ধরে তারা আলাদা থাকছেন। দুই/তিন মাস আগে থেকেই তারা বিচ্ছেদের জন্য আইনের আশ্রয় নেন।

chardike-ad

খোঁজ নিয়ে জানা গেছে, বিবাহবিচ্ছেদের ওই পোস্টের কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে তাহসানকে। কয়েক ঘণ্টার মধ্যে সেই পোস্টে ২১ হাজারেরও বেশি মন্তব্য আসে। ১২ হাজারেরও বেশি মানুষ পোস্টটি শেয়ার করে নিজেদের মন্তব্য জানান। এতে ভক্তদের কাছে অনেকটাই ইমেজসংকটে পড়েন তাহসান। তাই বিবাহবিচ্ছেদের সেই পোস্ট সরিয়ে নিতে বাধ্য হন তিনি।

ফেসবুক পোস্ট সরিয়ে নেওয়ার কারণ প্রসঙ্গে তাহসান ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁদের দুজনের ফোন বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার দুপুরে দেওয়া সেই ফেসবুক বার্তায় ভক্তদের উদ্দেশে তাঁরা বলেন, ‘আমরা বুঝতে পারছি, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সে জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সব সময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন।’

২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। তাঁদের একমাত্র সন্তান আইরা তেহরীম খানের জন্ম ২০১৩ সালে ৩০ এপ্রিল।