Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ার কাছে অর্ধডজন গোলে হারল বাংলাদেশ

bangladesh-women-teamদক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত আজকের প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের মেয়েরা হেরে গেছে ৬-০ গোলে। তাদের প্রতিপক্ষ ছিল দক্ষিণ কোরিয়ার অনূর্ধ্ব-১৬ দল। কোরিয়ায় বাংলাদেশের মেয়েরা খেলবে ৪ টি ম্যাচ। সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে মেয়েদের এই দক্ষিণ কোরিয়া সফর।

যাওয়ার আগে দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন বলেছিলেন, মেয়েদের তিনি পরীক্ষা নেবেন সেখানে। প্রথম পরীক্ষায় কৃষ্ণারা ভালো কোনো ফল দেখাতে পারেনি কোচকে। যদিও কোরিয়ান মেয়েদের কাছে এই ব্যবধানের হারটা অস্বাভাবিক নয়। দুই দেশের ফুটবলের শক্তির যে পার্থক্য সেটাই মাঠে প্রমাণ করেছে স্বাগতিক মেয়েরা।

chardike-ad

চূড়ান্ত পর্বে বাংলাদেশের গ্রুপে দক্ষিণ কোরিয়া নেই, আছে তাদের প্রতিবেশী উত্তর কোরিয়া। যারা এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন। থাইল্যান্ডে তারা বাংলাদেশের বিপক্ষে কী করবে তার একটা আভাস দিয়ে রাখলো তাদের পরশী দেশটি।

বাংলাদেশের পরের ম্যাচ দুটি ১৪ জুলাই ও ১৯ জুলাই ওজু মিডল স্কুল মহিলা ফুটবল ক্লাবের বিপক্ষে। শেষ ম্যাচটি হবে ১৭ জুলাই ইয়ুলমুন মিডল স্কুল মহিলা ফুটবল ক্লাবের সঙ্গে।