Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়া মাতাবেন সালমা

salma-akterপ্রায় দুই বছর পর দেশের বাইরে কনসার্টে অংশ নিতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। গতকাল বুধবার দুপুর ১২টায় দক্ষিণ কোরিয়ার উদ্দেশে ঢাকা ছাড়েন সালমা। দেশটিতে বসবাসকারী বাংলাদেশিদের গান শোনাতে যাচ্ছেন বলে সালমা জানান।

ঢাকা ছাড়ার আগে কণ্ঠশিল্পী সালমা বলেন, ২ বছর পর আমি দেশের বাইরে কনসার্টে অংশ নিতে যাচ্ছি। ২০১৫ সালে সর্বশেষ মরিসাসে শো করেছি। অনেকদিন পর আবারও দেশের বাইরে শো করবো ভেবে খুব ভালো লাগছে। দেশের বাইরে গিয়ে দেশের মানুষকে গান শোনানো অনেক ভালো লাগার একটি কাজ। প্রবাসী বাংলাদেশিরা দেশকে মিস করেন বলেই আমাদের নিমন্ত্রণ করেন। পছন্দের সব গান শুনিয়েই তাদের মন ভরানোর চেষ্টা থাকবে।

chardike-ad

এদিকে বেশকিছু গানের রেকর্ডিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ‘বানিয়া বন্ধু’-খ্যাত জনপ্রিয় এই শিল্পী। ঈদুল আজহাকে ঘিরে প্রকাশ হবে তার নতুন গানের মিউজিক ভিডিও। জিয়াউদ্দিন আলমের কথায় ‘আশায় আশায়’ শিরোনামে গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে এড বক্স এর ব্যানারে।

এছাড়া স্টেজ শো ও টেলিভিশন শো তো আছেই। ঈদুল ফিতরে প্রকাশ হয় সালমার ১১তম একক অ্যালবাম ‘মন মাঝি’। গানগুলো শ্রোতাদের কাছে বেশ প্রশংসা পেয়েছে।