Search
Close this search box.
Search
Close this search box.

বিস্কিট নিয়ে শ্রীলঙ্কা দলে তুলকালাম কাণ্ড

srilankaশ্রীলংকা ক্রিকেট দলের ড্রেসিং রুমে বিস্কিট নিষিদ্ধ করা হয়েছে। দলটির ম্যানেজার আসাঙ্কা গুরুসিনহা জানিয়েছেন, খেলোয়াড়রা ড্রেসিং রুমে বিস্কিট খেতে পারবে না।

ড্রেসিং রুমে বিস্কিট নিষিদ্ধ করায় ক্রিকেটারদের সঙ্গে ম্যাজোরের হাতাহাতি হয়েছে এবং এর প্রতিবাদে খেলোয়াড়রা তৈজসপত্র ভেঙ্গে- এমন গুঞ্জনের বিষয়ে গুরুসিনহা বলেন, ম্যাচ চলাকালে খাদ্যের দায়িত্বে থাকে আমাদের ফিজিও এবং ট্রেইনাররা এবং ড্রেসিং রুমে তারা বিস্কিট নিষিদ্ধ করেছেন।

chardike-ad

তিনি বলেন, অন্যান্য দিন ড্রেসিং রুমে বিস্কিট থাকতো এবং যেহেতু আমাদের ট্রেইনাররা চান না ড্রেসিং খেলোয়াড়রা বিস্কিট খাক- তাই ক্যাটারিং স্টাফদের এগুলো সরিয়ে নিতে বলেছি।

তিনি আরো বলেন, এ ইস্যুতে কোনো খেলোয়াড় কিংবা স্টাফদের মধ্যে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রকৃত সত্য হচ্ছে ড্রেসিং রুমে বিস্কিট থাকার কথা খেলোয়াড়রা জানতেনই না।

গুরুসিনহা আরও বলেন, এমন গুজবের কথা শুনতে পেওে খেলোয়াড়রা এমনকি আমার সঙ্গে কথা বলেছে এবং আমাকে দুঃশ্চিন্তা করতে নিষেধ করেছে। তারা সবাই জানে যে সংবাদটা সত্যি নয় এবং তারা সবাই আমার পাশে আছে।

ডনজের পদত্যাগ কিংবা বরখাস্ত করা হচ্ছে- এমন গুজবের কথাও অস্বীকার করেন ম্যানেজার। শ্রীলংকা ক্রিকেট বোর্ডের সঙ্গে গুরুসিনহার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত।