তরুন পেসার রবিউলের অকাল মৃত্যু

robiulঅনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন। আবারও স্বপ্ন দেখছিলেন বল হাতে ২২ গজে দৌড়ানোর। ব্যাটসম্যানদের সামনে রুদ্ররূপ ধারণের। তবে অকাল মৃত্যুতে সেই স্বপ্ন শেষ হয়ে গেল বাংলাদেশি ক্রিকেটার রবিউল আলমের। রক্তে সংক্রমণে ভুগে গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় পৃথিবী ছেড়ে চলে গেছেন রবিউল।

গত আগস্টে অনুশীলনের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। পরে জানা যায় তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। ঢাকায় চিকিৎসার পর গত ডিসেম্বরে ভারতে নেয়া হয় ২৪ বছর বয়সী রবিউলকে।

ভারত থেকে দেশে ফিরে মোহাম্মদপুরের সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় সাত মাস ভর্তি থাকার পর সুস্থ হলে কুমিল্লায় বাড়িতে নেয়া হয় তাকে। ঈদুল আজহার সপ্তাহ খানেক আগে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। গত বৃহস্পতিবার তাকে ফের ভর্তি করা হয় সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে। তবে এবার আর বাঁচানো যায়নি এই তারকাকে।

উল্লেখ্য, ২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ‘মানিগ্রাম পেসার হান্টে’ কুমিল্লা অঞ্চলের সেরা বোলার। গত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলতে ট্রায়ালও দিয়েছিলেন এই পেসার।