বিতর্কের জবাব দিলেন অনন্ত জলিল

anonto-borsaজনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অল্প কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই দর্শকদের প্রিয় মুখ হয়ে উঠেন তিনি। তবে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।

বর্তমানে নিজের ব্যবসা দেখাশোনার পাশাপাশি ধর্ম প্রচারে মনোযোগী হয়েছেন তিনি। গত জানুয়ারিতে ওমরাহ হজ্জ পালন করেন। এখন ইসলাম ধর্ম প্রচারের জন্য তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেতা। দেশের বিভিন্ন মসজিদে গিয়ে তিনি ইসলাম ধর্ম প্রচার করছেন। এ সময় তাকে পাগড়ি ও জুব্বা পরিহিত অবস্থায় দেখা গিয়েছে।

গত ৭ সেপ্টেম্বর অনন্ত-বর্ষা দম্পতি দুবাইতে যান। সেখানে গিয়ে বেশ কয়েকটি ছবি ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করা হয় অনন্ত জলিলের। এসব ছবিতে তাকে ছাড়াও স্ত্রী চিত্রনায়িকা বর্ষা ও তার সন্তানকে দেখা যায়। আর এ ছবিগুলোতে দেখা যায়, অনন্ত টি-শার্ট, গেঞ্জির ওপর ব্লেজার পরে আছেন। তবে পাগড়ি ও জুব্বা পরিহিত আরো তিনটি ছবিও পোস্ট করা হয়েছে।

অনন্ত পাগড়ি ও জুব্বা ছাড়া ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার পর শুরু হয় নতুন বিতর্ক। পাগড়ি-জুব্বা ছেড়ে কেন টি শার্ট পরলেন। তবে এসব বিতর্কের জবাব দিয়েছেন অনন্ত।

গতকাল অনন্ত তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস ও ভিডিও ক্লিপে এর জবাব দিয়েছেন। এতে তিনি লিখেন- ‘বন্ধুগন , আসসালামু আলাইকুম।

দুবাইতে আমি জুব্বা (Thobe) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি। আমি এখন ইসলামিক পোশাকেই সাচ্ছন্দ বোধ করি। বুর্জ আল আরব এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি।
-আল্লাহ হাফেজ’

অনন্ত জলিল ও বর্ষা একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘খোঁজ দ্য সার্চ’ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।