শাকিবের জন্য আত্মহত্যার হুমকি নায়িকা মিষ্টির

misti-jannatপ্রেম কিংবা বিয়ে নয়, চলচ্চিত্রে সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে মরিয়া মিষ্টি জান্নাত নামে এক উঠতি নায়িকা। শাকিব খান তার সঙ্গে সিনেমায় অভিনয় না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

৩ সেপ্টেম্বর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে আত্মহত্যার হুমকি দেন। স্ট্যাটাসে তিনি লিখেন, শাকিব যদি আমার সঙ্গে মুভি না করে তাহলে আমি সুইসাইড করবো।

উত্তম আকাশে ‘আমি নেতা হব’ চলচ্চিত্রে শাকিবের বিপরীতে অভিনয় করার কথা ছিল মিষ্টি জান্নাতের। এ বিষয়ক বেশকিছু সংবাদও গণমাধ্যমে প্রচার হয়েছিল। কিন্তু শুটিং আগেই পাল্টে গেল নায়িকা। শাকিবের বিপরীতে মিষ্টির বদলে নেয়া হয় আরেক নায়িকা বিদ্যা সিনহা মিমকে।

যদিও মিষ্টি জান্নাত দাবি করেছেন, ছবিটি থেকে তিনি নিজেই সরে এসেছেন। কারণ হিসেবে বাখ্যা দিয়েছেন, শাকিবের বিপরীতে ছাড়া অভিনয় করবেন না। ছবিতে তাকে অনেকটা গৌন চরিত্র দেওয়া হয়েছিল। তাই তিনি কাজটি করেননি।

মূলত সেই অভিমান থেকেই স্ট্যাটাসটি দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। স্ট্যাটাসকে কেন্দ্র করে সিনেপাড়ায় সরগরম চলছে। স্ট্যাটাসের কমেন্টবক্সে নানা মন্তব্য আসছে। সহকর্মীরা স্বান্তনা দিয়েছেন। আত্মহত্যার পথ থেকে সরে আসার অনুরোধ জানিয়েছেন।