Search
Close this search box.
Search
Close this search box.

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার এক বাংলাদেশি

khobirনিউ ইয়র্কে আবারো সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক বাংলাদেশি। গত বুধবার নিউ ইয়র্কের ব্রঙ্কসের ক্যাসেলহিল ও স্টারলিং এভিনিউর কাছে এ ঘটনাটি ঘটে।
আহত খবির উদ্দিন ভূইয়া(৫৮) ব্রঙ্কসে বৃহত্তর কুমিল্লা সমিতির সিনিয়র সহ-সভাপতি বলে জানা গেছে। এ ঘটনাকে একটি ঘৃণিত অপরাধ মনে করছেন স্থানীয় বাংলাদেশিরা।

জানা যায়, স্টারলিং বাংলা বাজার নামক এলাকায় একটি গ্রোসারি দোকান থেকে বাজার করে বাসায় ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন খবির উদ্দিন। দুর্বৃত্তরা অকস্মাৎ তার মুখে এবং শরীরে প্রচণ্ডভাবে আঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে দেয়। আঘাতে খবির উদ্দিন ভূইয়া মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে শুনে একজন বাংলাদেশি ট্যাক্সিচালক তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তিনি পুলিশে খবর দেন। সন্ত্রাসীরা তখন পালিয়ে যায়। তবে সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা ফোন কিংবা অর্থ কড়ি কোনও কিছুই নেয়নি।

chardike-ad

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জ্যাকবি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে এম্বুলেন্সে করে বৃহস্পতিবার ভোরে তাকে তার বাসায় পৌঁছে দেয়া হয়। পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

আহত খবির উদ্দিন ভূইয়ার দেশের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তিনি দীর্ঘদিন ওই এলাকায় সপরিবারে বসবাস করছেন। দুর্ঘটনার খবর পেয়ে বাংলাদেশি কমিউনিটির অনেকেই হাসপাতালে ছুটে যান তাকে দেখতে। এর আগেও ব্রঙ্কস এলাকায় বাংলাদেশিদের উপর বেশ কয়েকটি সন্ত্রাসী ঘটনা ঘটায় সেখানে আতঙ্ক বিরাজ করছে।