Search
Close this search box.
Search
Close this search box.

মোদিকে বিয়ে করতে ‘অবস্থান ধর্মঘট’!

Modiভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিয়ে করতে অবস্থান ধর্মঘটে বসেছেন দেশটির এক নারী। কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজারের এক খবরে বলা হয়েছে, এই দাবিতে ওম শান্তি শর্মা নামে এক তালাক প্রাপ্তা নারী গত এক মাস ধরে দিল্লির যন্তর মন্তরে অবস্থান নিয়েছেন।

৪০ বছর বয়সের শান্তি শর্মা বলেছেন, মোদি যতক্ষণ না এসে তার সঙ্গে দেখা করবেন ততক্ষণ তিনি তার অবস্থান একটুও সরবেন না। আনন্দবাজারের খবরে বলা হয়েছে, শান্তি থাকেন রাজস্থানের জয়পুরে। তার কুড়ি বছরের একটি মেয়েও আছে।

chardike-ad

মোদিকে কেন বিয়ে করতে চান এমন এক প্রশ্নের জবাবে শান্তি বলেন, আমার বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু বেশি দিন সেই সম্পর্ক টেকেনি। তার পর থেকে বহু বছর আমি একা। এদিকে প্রধানমন্ত্রীও একা। তাই পরস্পরের একাকীত্ব ঘুচাতেই মোদিকে চান তিনি।

শান্তি বলেন, প্রধানমন্ত্রীকে অনেক কাজ করতে হবে, আর সেই কাজে তাকে আমি সহযোগিতা করতে চাই। শান্তি জানিয়েছেন, বিয়ের বহু প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন শুধু মোদিকে বিয়ে করবেন বলে।

প্রধানমন্ত্রীকে পাওয়া সহজ নয় জানলেও শান্তির পরিকল্পনা জয়পুরে থাকা তার প্রচুর জায়গা-জমি বিক্রি করে মোদিজির জন্য উপহার কিনবেন।

এদিকে যন্তর মন্তর থেকে পুলিশ তাকে তুলে দিতে পারে এমন আশঙ্কাও করছেন তিনি। তবে বলেছেন, মোদিজি যতক্ষণ না আসবেন, যন্তর মন্তর থেকে তিনি এক পা-ও নড়বেন না।

উল্লেখ, মোদি যৌবনে বিয়ে করলেও স্ত্রীর সঙ্গে সংসার করেননি।