Search
Close this search box.
Search
Close this search box.

ক্রিকেট মাঠের নায়িকারা

Happy‘আমি স্টেডিয়ামে না গেলে কী বাংলাদেশ জিতবেই না?’ – দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টানা দুই টি-টোয়েন্টি ম্যাচ হারের পর এমনই এক স্ট্যাটাস দিয়েছিলেন মডেল ও অভিনয় শিল্পী নাজনীন আক্তার হ্যাপি।

কাকতালীয় হলেও সত্য যে, ভারতের বিপক্ষে তিনটি ওয়ানডেতেই মাঠে ছিলেন তিনি। আর এর মধ্যে দুটিতেই জিতেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এখন অবধি একটা ম্যাচেও ছিলেন না গ্যালারিতে; সেজন্যই কি জিততে পারছে না বাংলাদেশ।

chardike-ad

mariaপ্রশ্নের উত্তরটা অজানাই থাকলো। তবে, ব্যাপার হল যত দিন যাচ্ছে ততই মাঠের সাথে সম্পর্ক বাড়ছে মডেলদের। আর এদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন অভিনয় শিল্পী ও অনুষ্ঠান সঞ্চালক মারিয়া নূর।

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল গাজী টিভিতে তিনি নিয়মিত হাজির হন ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানে। এর বাদে আসন্ন ঈদুল ফিতরে মাছরাঙা টেলিভিশনে তিন ক্রিকেটার সৌম্য সরকার, নাসির হোসেন ও তাসকিন আহমেদকে নিয়ে আয়োজিত ‘ক্রিকেট ক্রিকেট’ নামক অনুষ্ঠানেও সঞ্চালকের দায়িত্বে থাকবেন তিনিই।

esitaএছাড়া আছেন ঈশিকা খান। সেলিব্রিটি ক্রিকেট ফেস্টিভ্যালে তার দলের হয়েই খেলেছেন ক্রিকেটার সাব্বির রহমান রুম্মান; দু’জন ভাল বন্ধুও বটে। একই সাথে প্রায়ই গ্যালারিতে দলকে সমর্থন জানাতে ছুটে যান ইশিকা। ক্রিকেটের যে তিনি অন্ধ-ভক্ত সেটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চোখ রাখলেই পরিস্কার হয়ে যায়।

এইতো, শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের আগে ফেসবুকে ইশিকা স্ট্যাটাস দিয়ে শুভকামনা জানিয়েছেন ক্রিকেটারদের প্রতি। লিখেছেন, ‘ গুড লাক টাইগার্স! নিজেদের সর্বশক্তি নিয়ে তোমরা ফিরে আসবে। ইনশাল্লাহ!’

modelঅভিনয় শিল্পী মৌসুমী হামিদও কম যান না। বাংলাদেশের খেলা হলেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে হাজির হন তিনি। আর ক’দিন আগে সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সাথে সেলফি তুলে ব্যাপক আলোড়ন তুলেছেন তিনি।

এছাড়া ক্রিকেটার নাসির হোসেন ভেরিফাইড ফেসবুক পেজে সমর্থকদের বাজে মন্তব্যেরও কড়া ভাষায় নিন্দা জানিয়েছিলেন তিনি!three_heroine

এরকম আরো কিছু নিউজঃ


## যে তিন ক্রিকেটার কুরআনের হাফেজ

## আসছে দৈত্যাকৃতির ক্রিকেটার

## সাত বিদেশি ক্রিকেটার যারা বিয়ে করেছেন ভারতীয় নারীকে

## ক্রিকেট ইতিহাসে অলস ৫ ক্রিকেটার

## ছয়বারের প্রচেষ্টায় ধরা অবিশ্বাস্য একটি ক্যাচ